কক্সবাজারে জিপ খাদে পড়ে ১২ ছাত্রীসহ আহত ১৬

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ সেপ্টেম্বর ২০১৮, ২০:৪৩ | প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর ২০১৮, ২০:৩৫

কক্সবাজারের লামা উপজেলায় একটি জিপগাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ি খাদে পড়ে গেলে চার শিক্ষক ও ১২ ছাত্রী গুরুতর আহত হয়েছেন। তারা একটি ফুটবল টুর্নামেন্টে অংশ নিয়ে ফিরছিলেন।

আজ বৃহস্পতিবার বিকাল চারটার দিকে উপজেলার লামা-সুয়ালক সড়কের ডিসি মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- শিক্ষক জাহিদুল ইসলাম, শাহা আলম, ফাতেমা বেগম, আক্তার এবং ছাত্রী উহাইয়ে, বেদি, আয়েশা, রেশমী, আদিলা, রুবাইয়া, প্রতিভা, শাহানাজ, জেসমিন আক্তার, জুঁই, নাদিয়া, খতিজা।

তাদের মধ্যে আশঙ্কাজনক তিনজনকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার ও অপর তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার সরই ইউনিয়নের কোয়ান্টাম কসমো স্কুল অ্যান্ড কলেজের চার শিক্ষক ও ১২ ছাত্রী উপজেলা প্রশাসন আয়োজিত গ্রীষ্মকালীন ফুটবল টুর্নামেন্ট খেলতে গিয়েছিলেন টিটি অ্যান্ড ডিসি মাঠে। খেলা শেষে একটি জিপগাড়িতে করে ফিরছিলেন। পথিমধ্যে সড়কের ডিসি মোড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা আরেকটি গাড়িকে সাইড দিতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারালে জিপটি প্রায় ২০০ ফুট পাহাড়ি খাদে পড়ে যায়। এতে গাড়িতে থাকা চার শিক্ষক ও ১২ জন শিক্ষার্থী আহত হন।

স্থানীয় লোকজনের সহযোগিতায় সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এর মধ্যে আশঙ্কাজনক অবস্থায় খতিজা, জাহিদুল ইসলাম ও আক্তারকে কক্সবাজার ও জেসমিন, জুঁই ও নাদিয়াকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

দুর্ঘটনার পর গাড়িচালক মো. আনোয়ার হোসেন পালিয়ে যান।

কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের শিক্ষক শাহ আলম বলেন, গ্রীষ্মকালীন ফুটবল খেলায় অংশ নিয়ে সরই ফেরার পথে দুর্ঘটনাটি ঘটে।

লামা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক মো. শফিউর রহমান মজুমদার জানান, আহতদের মধ্যে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের কক্সবাজার ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আপ্পেলা রাজু নাহা ওই দুর্ঘটনার সত্যথা নিশ্চিত করেন।

(ঢাকাটাইমস/৬সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :