ফেনীতে বৃত্তি পেল তিন শতাধিক শিক্ষার্থী

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৭:০৪

দৈনিক ফেনীর সময় ও সাপ্তাহিক আলোকিত ফেনী আয়োজিত ২০১৭ সালে অনুষ্ঠিত বৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ তিন শতাধিক মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনা ও বৃত্তি দিয়েছে আলোকিত ফেনী ফাউন্ডেশন।

শুক্রবার সকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ক্ষুদে শিক্ষার্থীদের হাতে আনন্দঘন পরিবেশে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি নবাগত জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান।

দৈনিক ফেনীর সময় ও সাপ্তাহিক আলোকিত ফেনী সম্পাদক এবং আলোকিত ফেনী ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ শাহাদাত হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা নুরুল আবছার ভূঁইয়া, ফেনী মডেল থানার ওসি (তদন্ত) মো. শহীদুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, দাগনভূঞার জায়লস্কর ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ মিলন, ফেনী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রির সাবেক সভাপতি ও দৈনিক স্টার লাইন সম্পাদক জামাল উদ্দিন।

দৈনিক ফেনীর সময় লেখক-পাঠক ফোরামের সাধারণ সম্পাদক জাহিদ হোসেন বাবলু ও আলোকিত ফেনী বৃত্তি পরীক্ষার সমন্বয়ক বজলুর রহিম ভূঞার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন সদর উপজেলা পরিবার-পরিকল্পনা বিভাগের কর্মকর্তা ইফতেখার আহমেদ চৌধুরী, বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম-মহাসম্পাদক মহিউদ্দিন খোন্দকার, ফেনী জেলা কিন্ডার গার্ডেন অ্যাসোসিয়েশনের সভাপতি এম মামুনুর রশিদ ও অভিভাবক মো. শাহজাহান।

সেন্ট্রাল পাবলিক স্কুলের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জহির উদ্দিন বাবরের পরিচালনায় দ্বিতীয় পর্বে বৃত্তিপ্রাপ্ত প্রথম থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত তিন শতাধিক শিক্ষাথীকে সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ২০১৮ সালের পরীক্ষা আগামী ৫ অক্টোবর সকাল ১০টায় ফেনী সরকারি কলেজ, ফেনী সেন্ট্রাল হাই স্কুল, ফেনী শিশু নিকেতন কালেক্টরেট স্কুল, বখতারমুন্সী শেখ শহীদুল ইসলাম ডিগ্রি কলেজ ও সিলোনীয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে একযোগে অনুষ্ঠিত হবে।

(ঢাকাটাইমস/০৭সেপ্টেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :