নারায়ণগঞ্জে বিএনপির ৫৩ নেতাকর্মীর বিরুদ্ধে নাশকতার মামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৩১ | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫৪

নারায়ণগঞ্জে বিএনপির সাবেক এমপি মুহাম্মদ গিয়াসউদ্দীন, জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির ও সেক্রেটারি অধ্যাপক মামুন মাহামুদসহ বিএনপির ৫৩ নেতাকর্মীর বিরুদ্ধে নাশকতার অভিযোগে মামলা দায়ের করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। নাশকতার এ মামলায় আটক ছাত্রদলের তিন নেতাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

শুক্রবার রাতে ফতুল্লা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) কাজী এনামুল হক বাদি হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় গেপ্তারকৃত তিন আসামি হলেন, ছাত্রদল নেতা সোহেল মোল্লা, দুলাল ভূইয়া ও রাজীব হোসেন।

মামলার অপর আসামিরা হচ্ছেন, সাবেক এমপি মুহাম্মদ গিয়াসউদ্দিন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম পান্না মোল্লা, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এম এ আকবর, কেন্দ্রীয় মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক মিলন মেহেদী, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক ও নাসিক ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি, ছাত্রদল নেতা কালাম পাটোয়ারি, তুষার আহম্মেদ মিঠু, নজরুল ইসলামসহ আরও ২৮ জন।

এছাড়া অজ্ঞাতনামা আরও ২০-২৫ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

মামলায় আসামিদের বিরুদ্ধে নাশকতা ও সরকার বিরোধী কর্মকাণ্ডের অভিযোগ আনা হয়েছে। এর আগে গত ৬ সেপ্টেম্বর ফতুল্লার ভূইগড় থেকে জেলা ছাত্রদলের নেতা সোহেল মোল্লা, দুলাল ভূইয়া ও রাজীব হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে ৪টি অবিস্ফোরিত ককটেল, ২২টি লোহার রড ও ১৭টি বাশের লাঠি উদ্ধার করা হয় বলেও এজাহারে উল্লেখ করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৮ সেপ্টেম্বর/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :