‘শেখ হাসিনা প্রতিশ্রুতি দিলে বাস্তবায়ন করেন’

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৯:০০

শেখ হাসিনা প্রতিশ্রুতি দিলে তা বাস্তবায়ন করেন। আওয়ামী লীগ আবারও ক্ষমতায় এলে দেশের শতভাগ উন্নয়ন হবে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে যাবে।

শনিবার বিকালে বগুড়ার আদমদীঘির সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনে আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত পথসভায় এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ‘বিএনপি এখন নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। তবে বিএনপির সব ষড়যন্ত্র জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত ও নির্বাচন সম্পন্ন করা হবে।’ দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘জনগণ আর বিএনপি প্রশাসন চায় না। বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়নে আশ্বস্ত জনগণ।’

এ সময় সবাইকে ঐক্যবদ্ধ থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনেও আওয়ামী লীগকে বিজয়ী করার আহ্বান জানান সেতুমন্ত্রী।

আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ কুদরত-ই-ইলাহী কাজলের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি, বিএম মোজাম্মেল হক এমপি, অসীম কুমার উকিল, আহমেদ হোসেন, ব্যারিস্টার বিল্পব বড়–য়া, আনোয়ার হোসেন, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন প্রমুখ।

এর আগে সকালে একটি প্রতিনিধি দল নিয়ে ঢাকার কমলাপুর স্টেশন থেকে নীলফামারীগামী নীলসাগর এক্সপ্রেসে উঠেন ওবায়দুল কাদের। সফরে উত্তরবঙ্গের বিভিন্ন স্টেশনে ১১টিরও বেশি পথসভা করেন তিনি।

(ঢাকাটাইমস/০৮সেপ্টেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :