বিএনপির মরা গাঙ্গে জোয়ার আসবে না: কাদের

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ২০:৫৬

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গত ১০ বছরে বিএনপি আন্দোলন করতে পারেনি। আগামীতেও তারা আন্দোলন করতে পারবে না। বিএনপির মরা গাঙ্গে আর জোয়ার আসবে না।

শনিবার বিকেলে দলের নির্বাচনী প্রচারণার কর্মসূচির অংশ হিসেবে উত্তরাঞ্চলের ট্রেনযাত্রায় জয়পুরহাট রেলস্টেশনে আয়োজিত পথসভায় এসব কথা বলেন কাদের।

আওয়ামী লীগের শীর্ষ নেতা বিএনপিকে উদ্দেশ্য করে আরো বলেন, জনগণ তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। বর্তমান সরকারের উন্নয়নের কারণে দিন দিন আওয়ামী লীগের ভোট বাড়ছে আর বিএনপির ভোট কমছে।

তাই বিএনপি একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ‘২০১৪ সালের মত আরেকটি নাশকতা করতে চায়, মানুষ মারতে চায়’ বলেও মন্তব্য করেন কাদের।

মন্ত্রী বলেন, “আমাদের মধ্যে কিছু ভুল ত্রটি থাকতে পারে। তারপর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও ক্ষামতায় আনতে হবে।” এজন্য নৌকা মার্কায় ভোট দিতে তিনি জনগণের প্রতি আহ্বান জানান।

তিনি দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, “দলে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের আগামীতে মনোনয়ন পেতে কষ্ট হবে। যারা ক্ষমতায় থেকে জনগণের দুর্ভোগ বাড়িয়েছেন, আগামীতে তাদের মনোনয়ন দেওয়া হবে না।”

তাই আগামীতে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে অভ্যন্তরীণ কোন্দল ভুলে গিয়ে মন্ত্রী দলের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করারও নিদের্শ দেন।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, স্থানীয় সংসদ সদস্য অ্যাড সামছুল আলম দুদু, জেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান প্রমুখ।

ঢাকাটাইমস/০৮সেপ্টেম্বর/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :