আজিজ মার্কা নির্বাচন কমিশন বিএনপির পছন্দ: হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৪১

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, ‘বিএনপির কাছে সবচেয়ে যোগ্য নির্বাচন কমিশনার হচ্ছেন এম এ আজিজ। আজিজ মার্কা নির্বাচন কমিশন পছন্দ করে বিএনপি। যিনি বিএনপিকে ক্ষমতায় আনতে এক কোটি ত্রিশ লাখ ভুয়া ভোটার বানিয়েছিলেন।’

রবিবার দুপুরে কুষ্টিয়া শহরের পিটিআই রোডে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এ সময় বর্তমান নির্বাচন কশিমন নিয়ে বিতর্ক সৃষ্টি না করার ব্যাপারে সতর্ক করেন হানিফ। বলেন, এই কমিশন নিয়ে যারা বিতর্ক সৃষ্টি করতে চায়, তারা আসলে নির্বাচনে অংশ না নেওয়ার জন্য ও নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র করছে।

‘যে দলের পক্ষে শতকরা ৬৬-৭০ ভাগ মানুষ আছে সেই আওয়ামী লীগের ভরাডুবি হবে এই ধরনের বক্তব্য পাগলের প্রলাপ ছাড়া কিছুই নয়’ বলেন হানিফ।

আওয়ামী লীগের এ নেতা বলেন, বিএনপির অবলম্বন হলো মিডিয়ার মাধ্যমে অযৌক্তিক কথাবার্তা বলে জনগণের কাছে তাদের অবস্থান টিকিয়ে রাখা। জনগণ কাদের সাথে আছে তা ইতিমধ্যেই প্রমাণিত হয়েছে। বিভিন্ন স্থানীয় সরকার নির্বাচনে জনগণ আওয়ামী লীগ ও উন্নয়নের পক্ষে রায় দিয়েছে।

এ সময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগ সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলামসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও দলীয় নেতারা উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/০৯সেপ্টেম্বর/প্রতিনিধি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :