অটোচালককে পেটানোর কথা অস্বীকার শাহাদাতের

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ সেপ্টেম্বর ২০১৮, ১২:০৯ | প্রকাশিত : ১০ সেপ্টেম্বর ২০১৮, ১১:৪০

দীর্ঘদিন ধরে জাতীয় দলে নাম নেই ক্রিকেটার শাহাদাত হোসেনের। কিন্তু নানা সময়ে বিভিন্ন ঘটনায় জড়িয়ে বেশ আলোচিত হয়েছেন এই ক্রিকেটার। এবার সিএনজি চালককে পেটানোর অভিযোগ উঠেছে তার নামে। তবে এই অভিযোগটি অস্বীকার করেছেন শাহাদাত। তার মতে, বিষয়টি সংবাদ মাধ্যমে সঠিক ভাবে উপস্থাপন করা হয়নি।

ঘটনাটি রবিবার বিকেলে রাজধানীর আসাদগেটে ঘটে। শাহাদাত হোসেনের ব্যক্তিগত গাড়িকে একটি সিএনজি ধাক্কা দেয়। যাতে গাড়ির অনেকটা ক্ষতি হয়।

এই ঘটনার জেরে অভিযোগ উঠে গাড়ি থেকে নেমে নাকি শাহাদাত সিএনজি চালকের শার্টের কলার চেপে ধরেন এবং তাকে থাপ্পড়ও নাকি মারেন। তাছাড়া তিনি নাকি সিএনজি চালক লিটনকে বলেন,‘আমি তোকে মেরেছি, এবার তুই আমাকে মার! তবুও ক্ষতি পূরণ দে।’ কিন্তু এমন অভিযোগকে সম্পূর্ণ অস্বীকার করেছেন শাহাদাত।

পুরো ঘটনা বর্ণনা করে শাহাদাত হোসেন ঢাকাটাইমসকে বলেন,’১৮ বা ১৯ বছরের একজন সিএনজি চালক অন্য একটি সিএনজির সঙ্গে প্রতিযোগিতা দিয়ে গাড়ি চালানোর সময় আমার গাড়িতে জোরে ধাক্কা দেয়। এরপর আমি সিএনজি চালকের হাত ধরে এনে গাড়ি দেখালাম এবং গাড়ি ঠিক করে দেওয়ার জন্য বললাম। এখানে কোনো থাপ্পড় দেওয়ার ঘটনা ঘটেনি বরং সিএনজি চালক আমি হাত ধরলে সে আমাকে ধাক্কা মারে এবং নানা রকমের বাজে কথা বলে। আমি শুধু চেয়েছি সে যেন আমার গাড়ি ঠিক করে দেয় এর বেশি কিছুই হয়নি। ঘটনাটিকে সম্পূর্ণ ভুল ভাবে উপস্থাপন করেছে।’

সিএনজি চালক লিটনকে বলা,‘আমি তোকে মেরেছি, এবার তুই আমাকে মার! এমন একটি উক্তি নিয়ে শাহাতের ভাষ্য,‘মারার মত কোনো ঘটনাই তো সেখানে হয়নি। তাহলে কেন আমি বলবো যে আমি তাকে মেরেছি! ছাত্র-ছাত্রী সহ অনেক মানুষ ঘটনাস্থলে ছিল, তারা সবাই পুরো ঘটনাটি দেখেছে। আমি গাড়ি ঠিক করতে দিতে বলায় সিএনজি চালক আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছে।’

এর আগেও নিজ বাসার কাজের মেয়েকে পেটানোর অভিযোগ উঠেছে শাহাদাত হোসেনের নামে। যার জন্য শাস্তিও পেতে হয়েছিল ৩২বছর বয়সী এই ক্রিকেটারকে।

(ঢাকাটাইমস/১০ সেপ্টেম্বর/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :