রঙ বাংলাদেশে ‘শরতে হৈচৈ’ অফার

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ সেপ্টেম্বর ২০১৮, ১২:১৪ | প্রকাশিত : ১০ সেপ্টেম্বর ২০১৮, ১২:০৫

বাংলার প্রকৃতি আজ শরতের স্নিগ্ধ পরশে আন্দোলিত। মেঘমুক্ত আকাশ শুভ্র শিউলির মন মাতানো ঘ্রাণ আর দিগন্ত বিস্মৃত ফসলের মাঠে ফসলের নিরন্তর ঢেউ খেলানো দোলই জানান দিচ্ছে ভাদ্র মাসের সঙ্গে সঙ্গে এসেছে শরৎ। নির্মল নীলাকাশ, গুচ্ছ গুচ্ছ শুভ্র অমল ধবল মেঘের ভেলা; দূরে দুধ সাদা কাশের বনে পাগলা হাওয়ার মাতামাতি এখন। 

এই সময়ে রঙ বাংলাদেশ নিয়ে এসেছে ‘শরতের হৈচৈ’ অফার । সীমান্ত স্কয়ার ও যমুনা ফিউচার পার্ক-এর আউটলেটে সকল সামগ্রীতে ৭০% পর্যন্ত মূল্যছাড়। অফার চলবে ৭ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। 

শরতে রঙ বাংলাদেশ-এর বর্ণাঢ্য সম্ভার থেকে বেছে নিন আপনার পছন্দের সামগ্রী। উপভোগ করুন বিশেষ ছাড় সুবিধা। এ সুযোগে সারা বছরের নিজের, পারিবারিক ও উপহারের প্রয়োজন সংগ্রহ করে রাখতে পারেন সাশ্রয়ী মূল্যে। 

রঙ বাংলাদেশে সকল বয়সের সবার জন্যে রয়েছে বিভিন্ন ধরণের অনন্য ডিজাইনের পোশাক- শাড়ি, থ্রিপিস, কামিজ, ওড়না, আনস্ট্রিচ ড্রেস, পাঞ্জাবি,পায়জামা,টি-শার্ট, শার্ট, ফতুয়া ইত্যাদি ।

বিশেষ ম্যাচিং পোশাক রয়েছে পরিবার ও যুগলদের জন্যে।

আরো রয়েছে জুয়েলারি, মেয়েদের ব্যাগ, পার্স, লেডিস জুতা, মানিব্যাগ, বেডকাভার,পিলোকাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস। নানা ডিজাইনের মগ সহ নানান ধরনের গৃহস্থালী ও উপহার সামগ্রী।

তরুণ প্রজন্মের পছন্দকে মাথায় রেখে ওয়েস্ট রঙ এর পোশাক, বয়োজ্যেষ্ঠদের আপন ভুবন শ্রদ্ধাঞ্জলি আর শিশুতোষ ফ্যাশনের আনন্দময় ভুবন রঙ জুনিয়র।
শোরুমের  পাশাপাশি  অনলাইনেও পাওয়া  যাবে শরতের হৈচৈ অফার । আছে হোম ডেলিভারীর সুবিধা। ঘরে বসেও এই সুযোগ উপভোগ করতে পারবেন। ওয়েবসাইট- www.rang-bd.com        

(ঢাকাটাইমস/১০সেপ্টেম্বর/এজেড)

 

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত