ওপারের ইন্দ্রনীলের নায়িকা এপারের মৌ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ সেপ্টেম্বর ২০১৮, ১৩:০৬ | প্রকাশিত : ১০ সেপ্টেম্বর ২০১৮, ১৩:০৪

২০১২ সালে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের বিপরীতে ‘চোরাবালি’ ছবিতে অভিনয় করেছিলেন ভারতীয় অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত। এই ছবির মাধ্যমে প্রথম কোনও বাংলাদেশি ছবিতে দেখা গিয়েছিল ইন্দ্রনীলকে। এছাড়া ২০১৬ সালে মোস্তফা কামাল রাজের ‘সম্রাট’ ছবিতেও দেখা গেছে তাকে। দুই বছরের মাথায় আবারও বাংলাদেশের ছবিতে অভিনয় করতে চলেছেন বলিউড ও টলিউডের এ তারকা।

সম্প্রতি ‘নন্দিনী’ নামের একটি বাংলাদেশি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ইন্দ্রনীল। এবারের যাত্রায় তার নায়িকা হিসেবে থাকছেন ছোট পর্দার পরিচিত মুখ নাজিরা মৌ। এটি নাজিরা মৌ-য়ের অভিষেক চলচ্চিত্র হতে যাচ্ছে। যিনি বিভিন্ন টিভি নাটকে অভিনয় করে ইতিমধ্যেই নিজেকে মেলে ধরেছেন।

বাংলাদেশি লেখক পরিতোষ বাড়ৈর ‘নরক নন্দিনী’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘নন্দিনী’। নয়নতারা লিমিটেডের প্রযোজনায় যেটির পরিচালনার চেয়ারে রয়েছেন সোয়াইবুর রহমান রাসেল। নায়িকা নাজিরা মৌ-য়ের মতো প্রযোজনা সংস্থা নয়নতারা ও পরিচালকেরও এটি প্রথম চলচ্চিত্র। এর আগে অবশ্য বেশ কিছু টিভি নাটক নির্মাণ করে হাত পাকিয়েছেন পরিচালক রাসেল।

এদিকে ‘নন্দিনী’ হবে ইন্দ্রনীল অভিনীত তৃতীয় বাংলাদেশি ছবি। এটির গল্প সম্পর্কে নায়ক বলেন, ‘আমি সব সময় তাদের সঙ্গেই কাজ করেছি যাদের প্রতি আমার আস্থা আছে। বেশির ভাগ সময় পরিচালকের দৃষ্টিভঙ্গি ও চিত্রনাট্যের ওপর দৃঢ় থেকেছি। সেই হিসেবে, ‘নন্দিনী’ ভিন্ন রকমের একটি ভালোবাসার গল্প। এখানে আমার চরিত্রটিও বেশ চ্যালেঞ্জিং। এ ধরনের চরিত্রেই অভিনয় করতে আমি পছন্দ করি।’

আগামী ২০ সেপ্টেম্বর থেকে পুরান ঢাকায় ‘নন্দিনী’র শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।  ছবির শুটিংয়ে অংশ নিতে ১৯ সেপ্টেম্বর ঢাকায় আসবেন কলকাতার নায়ক ইন্দ্রনীল। টানা ১০ দিন শুটিং করবেন তিনি। এই ছবিতে ইন্দ্রনীল-মৌ ছাড়াও রয়েছেন ফজলুর রহমান বাবু, ইরেশ যাকের, মুনিরা ইউসুফ মেমী, জয়শ্রী কর জয়া, ইলোরা গহরসহ আরও অনেকে।

ঢাকাটাইমস/১০ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত