এশিয়া কাপের আগে আরেকটি ভারত-পাকিস্তান লড়াই

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৩৫ | প্রকাশিত : ১০ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৩৩

আগামী ১৯ সেপ্টেম্বর দুবাইয়ে এশিয়া কাপের ম্যাচে মুখোমুখি হবে ভারত-পাকিস্তান। এই ম্যাচটি নিয়ে চলছে ব্যাপক আলোচনা। ক্রিকেট ভক্তদের মাঝেও অন্যরকম উন্মাদনা লক্ষ্য করা যাচ্ছে। ম্যাচটির টিকিটও বেশ আগেই শেষ। তবে, ক্রিকেট ম্যাচে ভারত-পাকিস্তান উত্তেজনা দেখার আগে ফুটবলে এই দুই দেশের মধ্যকার আরেকটি রোমাঞ্চ উপভোগ করার অপেক্ষায় ক্রীড়াপ্রেমীরা।

সাফ চ্যাম্পিয়নশিপের সেমিফাইনাল ম্যাচে আগামী ১২ সেপ্টেম্বর মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান। বুধবার রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে সাতটায়। এদিনই বিকাল চারটায় টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে নেপাল ও মালদ্বীপ।

সাফ সুজুকি কাপে দুর্ভাগ্যজনকভাবে গ্রুপ পর্ব থেকে বিদায় নিয়েছে স্বাগতিক বাংলাদেশ। ছয় পয়েন্ট অর্জন করেও শেষমেশ গোল ব্যবধানে পিছিয়ে থাকায় সেমিফাইনালে ‍উঠতে পারেনি স্বাগতিকরা। ভুটান ও পাকিস্তানকে হারালেও নেপালের কাছে হেরে যাওয়ায় গ্রুপ পর্ব থেকেই বাদ পড়ে বাংলাদেশ।

গত ৪ সেপ্টেম্বর ঢাকায় শুরু হয়েছে সাফ চ্যাম্পিয়নশিপের ১২তম আসর। গতকাল (রবিবার) শেষ হয়েছে গ্রুপ পর্ব। ‘এ’ গ্রুপ থেকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে নেপাল ও গ্রুপ রানার আপ হয়ে পাকিস্তান সেমিফাইনালে উঠেছে। ‘বি’ গ্রুপ থেকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ভারত ও গ্রুপ রানার আপ হয়ে শেষ চারে উঠেছে মালদ্বীপ।

(ঢাকাটাইমস/১০ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :