রাহুলের যত ঘটনা-দুর্ঘটনা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০১৮, ১০:১৭

কলকাতার জনপ্রিয় একজন অভিনেতা রাহুল ব্যানার্জি। একাধারে যিনি টেলিভিশন ধারাবাহিক ও চলচ্চিত্রে অভিনয় করেন। ২০০৪ সালে ‘আবার আসবো ফিরে’ ছবির মাধ্যমে তার চলচ্চিত্রে যাত্রা শুরু হয়। ক্যারিয়ারের শুরু থেকেই নানা দুর্ঘটনা ও সমস্যার মধ্যদিয়ে যাচ্ছে এই অভিনেতার জীবন। সম্প্রতি একটি সাক্ষাতকারে হাজির হয়ে তারই কয়েকটি ঘটনা ও সমস্যার কথা শেয়ার করেন নায়ক।

রাহুলের বড় সমস্যা, অভিনয় জীবনটা মোটামুটি স্বাচ্ছন্দে কাটলেও সংসার জীবনটা একেবারেই এলোমেলো তার। বড় পর্দায় ক্যারিয়ার শুরু করার ছয় বছরের মাথায় ২০১০ সালে তিনি বিয়ে করেন সহ-অভিনেত্রী প্রিয়াংকা সরকারকে। কিন্তু ২০১৭ সালে বিবাহবিচ্ছেদ হয়ে যায় তাদের। বর্তমানে আলাদা রয়েছেন রাহুল-প্রিয়াংকা। একে-অপরের সঙ্গে তাদের কোনো মুখ দেখাদেখি নেই।

রাহুল-প্রিয়াংকার সহজ নামে পাঁচ বছর বয়সী একটি ছেলে রয়েছে। বিচ্ছেদের পর সে প্রিয়াংকার সঙ্গেই থাকে। মাঝেমধ্যে প্রিয়াংকার বাড়িতে গিয়ে ছেলেকে দেখে আসেন রাহুল। কিন্তু গত আট মাস ছেলের সঙ্গে নাকি দেখা করতে পারছেন না অভিনেতা। রাহুল জানান, ‘প্রিয়াংকা চান না তার বাড়িতে আমার পা পড়ুক।’ এজন্য তিনি কোর্টের দারস্ত হয়েছেন বলে জানান।

রাহুল-প্রিয়াংকা জুটি বেঁধে প্রথম অভিনয় করেন ‘চিরদিনই তুমি যে আমার’ ছবিতে। ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত রাজ চক্রবর্তী পরিচালিত সুপারহিট সে ছবির সম্প্রতি দশ বছর পূর্ণ হয়েছে। কিন্তু ছবির মূল নায়ক হয়েও এক দশক পূর্তি অনুষ্ঠানে দাওয়াত পাননি রাহুল। এ জন্য অভিযোগের আঙুল তোলেন সাবেক স্ত্রী প্রিয়াংকার দিকেই। বলেন, ‘প্রিয়াংকা হয়তো বলেছিল অনুষ্ঠানে আমি থাকলে তার অসুবিধা হবে। তাই পরিচালক আমাকে দাওয়াত করেননি।’

প্রায় ১৪ বছর ধরে চলচ্চিত্রে অভিনয় করছেন রাহুল। কিন্তু ২০০৮ সালের ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির পরে আর কোনো ছবিতে তাকে মূল নায়ক হিসেবে দেখা যায়নি। ২০০৯ সালে মুক্তি পায় তার ‘জ্যাকপট’ ছবিটি। আফসোস করে রাহুল জানান, ভেবেছিলাম এই ছবির প্রধান চরিত্রে আমি থাকব। যেহেতু আমার আগের ছবিটি সুপারহিট হয়েছিল। কিন্তু আমাকে হতাশ করে পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় হিরণকে মেইন ক্যারেক্টরটা দিয়ে দেন’।

পরের ঘটনাটিও ২০০৯ সালের। ওই বছর মুক্তি পায় কলকাতার আরেক জনপ্রিয় নায়ক সোহম অভিনীত ‘প্রেম আমার’ ছবিটি। যেটির নায়িকা ছিলেন পায়েল সরকার। রাহুল জানান, ‘সুপারহিট এ ছবিটির জন্য সোহমের আগে তাকেই পছন্দ করা হয়েছিল। তাকে ভেবেই ছবির চিত্রনাট্য লেখা হয়েছিল। কিন্তু পরিচালক রাজের সঙ্গে ঝামেলা হওয়ায় প্রযোজক সংস্থা থেকে বাদ দেয়া হয় রাহুলকে। তার জায়গায় বসানো হয় সোহমকে।

এখানেই শেষ নয়, চলতি বছরে পারমব্রত ও কোয়েল মল্লিক অভিনীত ‘যকের ধন ২’ ছবি থেকেও বাদ পড়েন রাহুল। এর আগে ২০১৭ সালে মুক্তি পাওয়া ‘যকের ধন’ ছবিতে কুমার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু ডেট না মেলায় থাকতে পারেননি দ্বিতীয় সিক্যুয়েলে। তার জায়গায় অভিনয় করেন গৌরব চক্রবর্তী। রাহুল জানান, ‘ব্যোমকেশ গোত্র’র শুটিং সেরে সবে ফিরেছি। কোয়েল ও পরমব্রতর ডেট এমন একটা জায়গায় পৌঁছেছিল যে, আমার পক্ষে কাজটা করা সম্ভব ছিল না।’

এদিকে টলিউডের বাতাসে গুঞ্জন, সাবেক স্ত্রী ও সহ-অভিনেত্রী প্রিয়াংকা সরকারের সঙ্গে আলাদা হওয়ার পর আরেক অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক গড়েছেন রাহুল। তিনি সন্দীপ্তা সেন। তবে নায়ক বলছেন, ‘আমরা বন্ধু। এর বেশি কিছু বলার সময় এখনও আসেনি। এখনই আমার প্রেম সম্পর্কে গ্যারান্টি কার্ড দিচ্ছি না। জীবন নিয়ে এখন আমি অনেক বাস্তববাদী।’

ঢাকাটাইমস/১১ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত