অশ্লীল ভিডিওটি সুমির নয়

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ সেপ্টেম্বর ২০১৮, ১৪:১৯ | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০১৮, ১৩:১৩

খুবই বিব্রতকর অবস্থায় পড়ে গিয়েছিলেন ছোট পর্দার অভিনেত্রী শাহনাজ সুমি। সম্প্রতি তার নাম ও পরিচয় উল্লেখ করে ইউটিউবে একটি আপত্তিকর ভিডিও ছড়িয়ে দেয়া হয়। বিষয়টি জানতে পেরে দ্রত তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের(ডিএমপি) কার্যালয়ে যোগাযোগ করেন। চান আইনি সহায়তা।

সুমির অভিযোগের ভিত্তিতে বিষয়টি আমলে নিয়ে কাজ শুরু করে পুলিশের সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ডিভিশন। তদন্ত সাপেক্ষে সোমবার সংস্থাটির পক্ষ থেকে জানানো হয়, আপত্তিকর ভিডিওটি সুমির নয়। ভারতীয় একজন নার্সের।

বিষয়টি নিশ্চিত করেন বাংলাদেশ পুলিশের সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ডিভিশনের অতিরিক্ত সহকারী পুলিশ কমিশনার নাজমুল ইসলাম। তিনি এটির তদন্তের দায়িত্বে ছিলেন।

নাজমুল ইসলাম জানান, ‘যারা এই ছবি বা ভিডিও প্রচার বা শেয়ার করছে, সবার আইপি ও অন্যান্য তথ্য আমাদের কাছে রয়েছে। খুব শিগগিরই তাদের আইনের আওতায় আনা হবে। না জেনে-শুনে বা বুঝে এধরণের অপকর্ম দণ্ডনীয় অপরাধ।’

এদিকে স্বস্তির নি:শ্বাস ফেলে সুমি বলেন, ‘অবশেষে সত্যিটা জানা গেল। যারা আমার নাম জড়িয়ে এই ভিডিও ছড়িয়েছে, তারা প্রচণ্ড মানসিক বিকারগ্রস্ত। এর ফলে আমার ক্যারিয়ার এবং আমাকে মানসিকভাবে হুমকির মুখে ফেলা হয়েছিল।’

সুমি এক্ষেত্রে টিভি নাটকশিল্পীদের সবচেয়ে বড় সংগঠন অভিনয়শিল্পী সংঘের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। কেননা ডিএমপিতে অভিযোগ জানানোর পর গত ৭ সেপ্টেম্বর তিনি বিষয়টি অভিনয়শিল্পী সংঘকে জানান। এরপর সংঘের পক্ষ থেকে বিষয়টি নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে যোগাযোগ করা হয়। যার ফলে তদন্ত দ্রুত আগায়।

২০১৭ সালের নারী দিবসে প্রচারিত জুঁই নারকেল তেলের একটি বিজ্ঞাপন দিয়ে তুমুল জনপ্রিয়তা পান অভিনেত্রী শাহনাজ সুমি। ওই বিজ্ঞাপনের আলোচিত সংলাপটি ছিল, ‘চুল আরো ছোট করে দিন, যাতে এভাবে আর ধরা না যায়।’ সমাজে নারী নির্যাতনের চিত্র ফুটে উঠেছিল সে বিজ্ঞাপনে।

এছাড়া বিভিন্ন নাচের অনুষ্ঠানসহ টিভি নাটকেও দেখা গেছে সুমিকে। ২০১৫ সালে চ্যানেল আই-তে প্রচারিত সালাউদ্দিন লাভলুর ‘সোনার পাখি রূপার পাখি’ নাটকের বিজলী চরিত্রটির জন্যও তিনি ব্যাপক পরিচিত।

ঢাকাটাইমস/১১ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :