জাহ্নবীর ২৩ হাজারের টি-শার্ট

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৫৯ | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪৬

গোল গলার একটি টি-শার্টের দাম কত হতে পারে? একশ টাকা থেকে শুরু করে এক হাজার, দুই হাজার বা পাঁচ হাজার টাকাই না হয় হলো। কিন্তু একটি টি-শার্টের মূল্য যদি অযুতের ঘরকে ছাড়িয়ে বহুদূর চলে যায় তবে সেটা চোখ কপালে উঠার মতো বিষয়ই বটে।

সম্প্রতি তেমনই মূল্যের একটি টি-শার্ট গায়ে মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে ভারতের প্রথম সুপারস্টার নায়িকা শ্রীদেবীর বড় মেয়ে অভিনেত্রী জাহ্নবী কাপুরকে। সাদা রঙের সেই টি-শার্টটির মূল্য ২৯৫ ডলার। বাংলাদেশি টাকায় যা ২৩ হাজার টাকারও বেশি।

সোমবার আমেরিকা থেকে দেশে ফেরেন সদ্য বলিউডে অভিষেক হওয়া জাহ্নবী কাপুর। সঙ্গে ছিলেন তার বাবা বনি কাপুর ও ছোট বোন খুশি কাপুর। এদিন মুম্বাই বিমানবন্দরে নামতেই পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েন অভিনেত্রী। তার মুখের হাসি ছিল চোখে পড়ার মতো।

কিন্তু সবকিছুকে ছাপিয়ে সকলের নজর কাড়ে জাহ্নবীর গায়ে থাকা সাদা রঙের ওই দামি টি-শার্টটি। সেই টি-শার্টে যা লেখা ছিল বাংলায় তার অর্থ, ‘আমি বুঝতে পারছিলাম না, আজকে কী পরব। তাই একটা ডিজাইনার টি-শার্ট পরে ফেললাম।’

পরে টি-শার্টটির দাম নিয়ে চলে বিস্তর আলোচনা। সেই আলোচনা থেকেই বেরিয়ে আসে টি-শার্টটির মূল্য। জাহ্নবীর পরনের টি-শার্টটি আসলে ব্র্যান্ডেড। যার কারণে এতো দাম। দামের পাশাপাশি টি-শার্টটির সাইজ নিয়েও চলে আলোচনা। যেটি জাহ্নবীর হাটু পর্যন্ত লম্বা।

তবে যত আলোচনাই চলুক না কেন, তিনি তো ভারতের প্রথম মহিলা সুপারস্টার শ্রীদেবীর কন্যা। তার বাবাও বলিউডের একজন নামজাদা প্রযোজক। ইতিমধ্যে তিনিও যাত্রা শুরু করেছেন অভিনয়ে। তো তিনি ব্র্যান্ডেড টি-শার্ট পরবেন না তো কে পরবে?

ঢাকাটাইমস/১১ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত