ভৈরবে দুই ছিনতাইকারী আটক

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০১৮, ১৭:১৭

কিশোরগঞ্জের ভৈরবে ছিনতাইয়ের ঘটনায় চিহ্নিত দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। ছিনতাইয়ের ঘটনায় মুক্তিযোদ্ধা রুহুল আমিন মজুমদার নামে এক ব্যক্তি ছিনতাইকারীর ছুরির আঘাতে আহত হন। তিনি সিলেট বিভাগের গণস্বাস্থ্য ফার্মাসিটিক্যাল কোম্পানির ডিপু ইনচার্জ। তার বাড়ি কুমিল্লা জেলার চৌদ্দগ্রামে।

আটকরা হলেন- পৌর শহরের গাছতলাঘাট এলাকার শুভ, কুলিয়ারচর উপজেলার উসমানপুর এলাকার বাবু।

সোমবার রাতে রেলওয়ে স্টেশন সংলগ্ন স্থানে এ ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সোমবার রাত ১১টার দিকে রেলওয়ে স্টেশন থেকে রিকশা দিয়ে মুক্তিযোদ্ধা রুহুল আমিন মজুমদার তার সহকর্মীর বাসায় যাওয়ার পথে কবরস্থানের পাশে ছিনতাইয়ের উদ্দেশ্যে বাবু ও শুভ তার সঙ্গীদের নিয়ে হামলা চালিয়ে তাকে ছুরিকাঘাত করে। এই সময় তার চিৎকারে এলাকাবাসী দৌড়ে এলে বাবু ও শুভ তার সঙ্গীদের নিয়ে পালিয়ে যায়। তাৎক্ষণিক এই এলাকার কর্তব্যরত পুলিশ এলাকাবাসীর সহযোগিতায় বাবু ও শুভকে আটক করে। এই সময় তাদের কাছে একটি ছুরি ও একটি মোবাইল জব্দ করা হয়। আহতবস্থায় রুহুল আমিনকে এলাকাবাসী উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

ভৈরব থানার তদন্ত কর্মকর্তা বাহারুল আলম খান জানান, ছিনতাইয়ের ঘটনার খবর শুনে তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে পুলিশ চিহ্নিত দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তবে ছিনতাইয়ের ঘটনায় আরো কেউ জড়িত আছে কিনা সে বিষয়ে বিস্তারিত তথ্য জানার জন্য আটকদের জিজ্ঞাসাবাদ করা হবে তিনি জানান।

(ঢাকাটাইমস/১১সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :