আ.লীগ দাপটের সঙ্গে জিতবে: মুহিত

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৫১
ফাইল ছবি

আগামী নির্বাচনে আওয়ামী লীগই জিতবে এবং দাপটের সঙ্গে জিতে সরকার গঠন করবে বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

মঙ্গলবার বিকালে সিলেট নগরীর একটি হোটেলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এই মন্তব্য করেন। ‘ইন্টারন্যাশনাল কনফারেন্স অব ক্যানসার অ্যান্ড পেলিয়েটিভ কেয়ার’ শীর্ষক সেমিনারের সমাপনী অনুষ্ঠানে যোগ দেন মন্ত্রী।

অর্থমন্ত্রী বলেন, ‘এখন পর্যন্ত দেশে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ রয়েছে। কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড নেই। তবে কেউ নাশকতা বা সন্ত্রাসী কর্মকাণ্ড করতে চাইলে তাদের কঠোর হাতে দমন করা হবে।’

দ্বিতীয় মেয়াদে ক্ষমতায় থাকা আওয়ামী লীগ সরকার ৯৫ ভাগ সফল বলে দাবি করেন মুহিত।

এর আগে সেমিনারের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অর্থমন্ত্রী বলেন, ক্যানসার রোগীদের জন্য প্রশমন সেবা (পেলিয়েটিভ কেয়ার) খুবই ভালো। যদিও আমাদের দেশে তা একেবারেই নতুন। এবিষয়ে এখানে সেমিনারের আয়োজন করার জন্য উদ্যোক্তাদের ধন্যবাদ। আমি সরকারকে এ বিষয়ে বলবো এবং আমাদের এখানে যাতে এটা চালু করা যায় সে চেষ্টা করবো।

আয়াত এডুকেশন, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ, নর্থইস্ট মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল, আমেরিকার ম্যাসাচুসেটস জেনারেল হাসপাতাল ও বোস্টনের সিমন্স কলেজ যৌথভাবে এই সেমিনারের আয়োজন করে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হাভার্ড ইউনির্ভাসিটির সহযোগী অধ্যাপক ডা. বিমলাংশু দে, আয়াত এডুকেশনের চেয়ারম্যান তাহসিন আমান ও প্রধান পৃষ্ঠপোষক নুসরাত আমান ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম মাহবুবুল হক।

(ঢাকাটাইমস/১১সেপ্টেম্বর/এমএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :