তারুণ্য নির্ভর আর্জেন্টিনাকে রুখে দিল কলম্বিয়া

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৫৮

পারল না তারুণ্য নির্ভর আর্জেন্টিনা। গুয়াতেমালাকে হারিয়ে দারুণ শুরু করা আর্জেন্টিনাকে রুখে দিল কলম্বিয়া। যুক্তরাষ্ট্রের নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামে হওয়া আর্জেন্টিনা- কলম্বিয়ার ম্যাচটি গোল শূন্য ড্রতে শেষ হয়েছে।

গুয়াতেমালাকে হারানো পর আর্জেন্টিনার দলে কিছু পরিবর্তন এনেছিল দলটির বর্তমান কোচ লিওনেল স্কালোনি। কিন্তু তবুও কোনো কাজ হলো না। তারুণ্য নির্ভর আর্জেন্টিনা কোনো রকমেই ভাঙতে পারল না কলম্বিয়ার রক্ষণ। যার জন্য ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নদের।

বাংলাদেশ সময় বুধবার সকালে শুরু হওয়া ম্যাচটির প্রথম থেকেই কলাম্বিয়াকে ভালোভাবে সামাল দেয় আর্জেন্টিনা। প্রথম ২৪ মিনিটে তিনটি শট নিয়ে কলাম্বিয়াকে চাপে ফেলে দেয় গনসালো মার্তিনেস, ইকার্দিরা। কিন্তু তবুও তাদের রক্ষণ ভাঙতে পারেনি আর্জেন্টিনা।

দ্বিতীয়ার্ধে বদলি নামেন পাওলো দিবালা। তার নামার সঙ্গে আরো শক্তিশালী হয় আর্জেন্টাইনদের রক্ষণ।  ডিফেন্সিভ মিডফিল্ডার সেলসোর জায়গায় মিডফিল্ডার ক্রিস্তিয়ান পাভোন। তার বাড়ানো বলে ৭২তম মিনিটে অল্পের জন্য মাথা ছোঁয়াতে পারেনি ইকার্দি।

শেষের দিকেও কয়েকটি সুযোগ আসে আর্জেন্টিনার স্ট্রাইকারদের সামনে। কিন্তু কোনো শটই লক্ষবেধ করতে পারেনি দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা। যার কারণে গোল শূন্য ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় দুই দলের।

(ঢাকাটাইমস/১২ সেপ্টেম্বর/এইচএ)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত