পিরোজপুরে এ্যানী রহমানের গাড়িবহরে হামলার অভিযোগ

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০১৮, ১১:২৫

পিরোজপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বঙ্গবন্ধুর চাচাতো ভাই শেখ হাফিজুর রহমান টোকনের স্ত্রী শেখ এ্যানী রহমানের গাড়ি বহরে হামলার ঘটনা ঘটেছে। তার গাড়ি লক্ষ্য করে দুই দফা গুলি করা হয়েছে বলে অভিযোগ করেছেন এ্যানী রহমান।

মঙ্গলবার রাত আটটার দিকে শহরের দামোদর সেতু ও বিলাস চত্বর এলাকায় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিন জন আহত হলেও কেউ গুলিবিদ্ধ হননি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শেখ এ্যানী রহমান পিরোজপুর-১ (সদর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। মঙ্গলবার রাতে তিনি টুঙ্গিপাড়া থেকে সড়ক পথে পিরোজপুর যাচ্ছিলেন। এসময় কয়েকশ নেতাকর্মী মোটরশোভাযাত্রা করে তাঁকে স্বাগত জানিয়ে টুঙ্গিপাড়া থেকে পিরোজপুরে নিয়ে যায়।

গাড়ি বহরটি রাত আটটার দিকে শহরের দামোদর সেতু পার হওয়ার সময় কয়েকজন দুর্বৃত্ত গাড়ি বহরে হামলা চালায়। এরপর কিছুদূর যাওয়ার পর স্থানীয় বিলাস চত্বরে গাড়ি বহর যাওয়ার পর আবারও গুলিছুড়ে দুর্বৃত্তরা।

এসময় এ্যানী রহমানের স্বামী শেখ হাফিজুর রহমান টোকন ও তাদের দেহরক্ষীরা চার রাউন্ড ফাকা গুলি ছুড়লে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

 এ ঘটনার প্রতিবাদে স্থানীয় বিলাস চত্বরে প্রতিবাদ সভা ও মিছিল করে করেন এ্যানী রহমানের সমর্থকরা। পথসভায় জেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি সরদার ফারুক আহমেদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুল ইসলাম লিটন সিকদার, জেলা যুবলীগের সাবেক নেতা গোপাল বসু বক্তব্য দেন।

বক্তারা এ্যানী রহমানের গাড়ি বহরে হামলা ও এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার  করে বিচারের আওতায় আনার দাবি জানান।

শেখ এ্যানী রহমান বলেন, আমার গাড়িবহর লক্ষ্য করে ছয় রাউন্ড গুলি ছোড়ে মুখোশধারী দুর্বৃত্তরা।

এ বিষয়ে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জিয়াউল হক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে কোনো অভিযোগ করেনি। কেউ আটকও হয়নি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১২সেপ্টেম্বর/প্রতিনিধি/ওআর)

 

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত