চকরিয়ার সেই স্থানে আবার দুর্ঘটনায় প্রাণ গেল তিনজনের

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৪৯ | প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৫৩

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার হারবাং এলাকায় দুর্ঘটনায় তিনজন প্রাণ হারিয়েছেন। প্রাণ গ্রুপের একটি কাভার্ড ভ্যান ইজিবাইকে ধাক্কা দিয়ে চাপা দিলে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। পরে হাসপাতালে মারা যান অন্যজন। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেও আরও চারজন।

বুধবার বেলা সাড়ে এগারোটার দিকে হারবাং এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, চকরিয়ার হারবাং মুসলিমপাড়ার আব্দুস সাত্তারের ছেলে তাজ উদ্দিন (৩২), পেকুয়ার রাজাখালী এলাকার রফিক আহমদের ছেলে মো. ইউনূছ (৩৭)। অপরজনের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

এর আগে গতকাল মঙ্গলবার একই মহাসড়কে হারবাংয়ের বরইতলী রাস্তার মাথায় চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী স্টার লাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ওই এলাকায় বিপরীত দিক থেকে আসা জিপগাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়ির চার যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। চকরিয়ার ইউনিক হাসপাতালে নেওয়ার পর আরেকজন মারা যান। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরও দুইজনের মৃত্যু হয়।

চকরিয়া থানা পুলিশ জানায়, চট্টগ্রাম থেকে কক্সবাজারমুখি প্রাণ আরএফএলের একটি কাভার্ড ভ্যান হারবাং এলাকায় ব্যাটারিচালিত ইজিবাইককে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। হাসপাতালে নেয়ার পথে আরও একজন মারা যায়। আহত ৪ জনকে চকরিয়া উপজেলা হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এই ঘটনায় মালবাহী কাভার্ড ভ্যানটি আটক করা হলেও সেটির চালক ও হেলপার পলাতক বলে জানিয়েছে পুলিশ।

ঢাকাটাইমস/১২সেপ্টেম্বর/ডিএম

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
Close