চট্টগামে অপহৃত মাদরাসা ছাত্র চাঁদপুরে উদ্ধার

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ সেপ্টেম্বর ২০১৮, ১৮:০৯ | প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫২

চট্টগামের হালিশহর থেকে অপহৃত শিক্ষার্থী মাদরাসা ছাত্র জাশেদুল ইসলামকে (১৪) অপহরণের সাতদিন পর চাঁদপুর মডেল থানা পুলিশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার রাতে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক মমিনুল ইসলাম বিপনীবাগ কাঁচা বাজার থেকে জাশেদুলকে উদ্ধার করে। জাশেদুলকে উদ্ধারের পর চট্টগামের স্বন্দীপে তার বাবামায়ের কাছে খবর পাঠানো হয়।

বুধবার বিকালে জাশেদুলকে তার পরিবারের কাছে হস্তান্তর করেন চাঁদপুর মডেল থানার ওসি ওলিউল্লাহ্ অলি।

এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় একটি সাধারন ডায়েরি করা হয়েছে বলে চাঁদপুর মডেল থানা সূত্রে জানা গেছে।

জাশেদুল ইসলাম জানান, তিনি গত বুধবার দুপুরে চট্টগামের হালিশহর এলাকার তাদের এ ব্লকের বাসা থেকে বাইর হন। বি ব্লকের কাছে এলে দুই যুবক তাকে বিভিন্ন কথা জিজ্ঞাসা করার এক পর্যায়ে  অচেতন করে।

এরপর তিনি আর কিছেই জানেন না। অপহরণকারীরা কৌশলে জাশেদুলকে  চাঁদপুরে এনে শহরের অজ্ঞাত স্থানে আটকিয়ে রাখে। গতকাল আটকিয়ে রাখা স্থানে থেকে তিনি বাইর হয়ে শহরের বিপনীবাগ এলে বাজারের এক সবজি বিক্রেতাকে বিষয়টি খুলে বলেন। পরে তিনি জাশেদুলকে পুলিশের কাছে হস্তান্তর করে।

জাশেদুল জানায়, তার বাড়ি চট্রগ্রমের স্বন্দীপ। তিনি চট্রগ্রাম হালিশহর থেকে, হালিশহর আল-জামিয়া ইসলামিয়া বাইতুল করিম মাদরাসা হেফজো বিভাগের ছাত্র। ১১ পাড়া কোরআন মুখস্ত করেছেন। তার বাবা স্বন্দীপ এলাকায় কাঠুরিয়ার কাজ করে। তার মা প্যারালাইসিসের রোগী। তার তিন ভাই ও এক বোন রয়েছে।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার ওসি ওলিউল্লাহ্ অলি জানান, শিশুটিকে অপহরণ করার পর চাঁদপুর এনে আটকে রাখা হয়। ভাগ্যক্রমে সে রক্ষা পেয়েছে।

(ঢাকাটাইমস/১২ সেপ্টেম্বর/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
Close