নদীতে মিলল নারী ‘মাদক কারবারির’ লাশ

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০১৮, ১৮:০৭

পুলিশের তালিকাভুক্ত নারী মাদক কারবারি রিনা বেগমের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুর ১টার দিকে বগুড়া শহরতলীর মাটিডালী এলাকায় করতোয়া নদীর সেতুর নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ কামরুজ্জামান জানান, বনানী-মাটিডালী দ্বিতীয় বাইপাস মহাসড়কে করতোয়া সেতুর নিচে কচুরিপানার মধ্যে লাশ দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ এসে রিনা বেগমের লাশ উদ্ধার করে। তাকে মঙ্গলবার রাতে শ্বাসরোধ করে হত্যা করা হয়। পরে নদীতে কচুরিপানার মধ্যে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

তিনি আরও জানান, লাশ উদ্ধারের পর তা ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

রিনার স্বামী মুক্তার হোসেন জানান, মঙ্গলবার রাত ১২টার দিকে পুলিশ পরিচয়ে সাদা পোশাকে একদল ব্যক্তি বাড়ি থেকে রিনাকে ধরে নিয়ে যায়। এরপর সকালে থানা এবং ডিবি অফিসে খোঁজ নিতে গেলে পুলিশ গ্রেপ্তারের বিষয়টি অস্বীকার করে।

এদিকে রিনার স্বামী মুক্তার হোসেনের অভিযোগ অস্বীকার করে বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান জানান, পুলিশের ভুয়া পরিচয়ে অন্য কেউ রিনাকে তুলে নিয়ে যেতে পারে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

প্রসঙ্গত, গত ২৪ জুলাই সদর উপজেলার নামুজায় এবং ২৬ জুলাই শহরতলীর কৈচড় এলাকার মাঠ থেকে দুই নারীর লাশ উদ্ধার করেছিল পুলিশ। তাদের ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয় বলে ময়নাতদন্ত রিপোর্টে উল্লেখ করা হয়। আজ পর্যন্ত তাদের পরিচয় উদঘাটন এবং হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

(ঢাকাটাইমস/১২সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত