‘প্রধানমন্ত্রী কার্যালয়ের সবাই একটি পরিবারের মতো’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৩৫

প্রধানমন্ত্রীর কার্যালয়ের কয়েকজন নতুন কর্মকর্তার যোগদান ও পদোন্নতি পেয়ে বিভিন্ন সংস্থায় বদলিকৃত কয়েকজন কর্মকর্তার এক সংবর্ধনা বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা ড. গহর রিজভী।

এনএসআই-এর নবনিযুক্ত মহাপরিচালক মে. জে. জোবায়ের হোসেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের বিদায়ী মহাপরিচালক এবং শিল্প মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব আব্দুল হালিম, এসএসএফ-এর নবনিযুক্ত মহাপরিচালক মে. জে. মজিবুর রহমান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান, এসএসএফ-এর বিদায়ী মহাপরিচালক এবং বাংলাদেশ সেনাবাহিনীর বর্তমান সিজিএস শফিকুর রহমান এবং এনএসআই-এর বিদায়ী মহাপরিচালক ও বাংলাদেশ সেনাবাহিনীর কিউএমসি লে. জে. শামসুল হক সভায় বক্তব্য দেন।

প্রধানমন্ত্রীর উপদেষ্টা ড. গহর রিজভী তার বক্তৃতায় বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার মাধ্যমে বাঙালির সব আশা-আকাঙ্ক্ষা ধূলিস্যাৎ হয়ে যায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন।

গহর রিজভী বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সব কর্মকর্তা-কর্মচারী একটি পরিবার। এই পরিবারের বন্ধন সবসময়ই অটুট রাখতে হবে।

তিনি সবাইকে আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে অর্পিত দায়িত্ব পালনের আহ্বান জানান।

(ঢাকাটাইমস/১২সেপ্টেম্বর/টিএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :