ফরিদপুরে সাজেদার মোটর শোভাযাত্রা

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০১৮, ২০:০২

ফরিদপুরে জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী একটি নির্বাচনী মোটর শোভাযাত্রার নেতৃত্ব দিয়েছেন। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ফরিদপুর শহরের নদী গবেষণা ইনস্টিটিউট থেকে এ শোভা যাত্রা শুরু হয়।

এর আগে বেলা সোয়া ১১টার দিকে ঢাকা থেকে একটি হেলিকপ্টারে করে সংসদ উপনেতা ফরিদপুরে এসে পৌঁছান। এর পর তিনি ওই শোভাযাত্রায় নেতৃত্ব দেন।

ফরিদপুর নদী গবেষণা ইনস্টিটিউট থেকে শুরু হয়ে এ শোভা যাত্রাটি ফরিদপুর-বরিশাল মহাসড়ক দিয়ে তালমার মোড় হয়ে নগরকান্দা উপজেলা সদরে যায়। পরে সেখান থেকে নগরকান্দা-মুকসুদপুর সড়ক দিয়ে ঢাকা-খুলনা মহাসড়কে নগরকান্দার জয় বাংলা এলাকায় যায়।

পরে জয় বাংলা হয়ে ওই মহাসড়কের কিছু পথ অতিক্রম করে সালথার বল্লভদী ইউনিয়ন, সোনাপুর পার হয়ে সালথা বাজার দিয়ে বালিয়াগট্টি হয়ে প্রায় ৯০ কিলোমিটার পথ অতিক্রম করে সংসদ উপনেতার গট্টি ইউনিয়নে রসুলপুর গ্রামের ‘হামিদ মঞ্জিল’ নামে নিজ বাড়িতে গিয়ে বিকাল সাড়ে তিনটার দিকে শেষ হয়। সেখানে দলীয় নেতাকর্মীদের দুপুরের খাবার পরিবেশন করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, এ মোটর শোভাযাত্রায় ঢোলের বাজনায় এক উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়।

এ বহরে সাজেদার ছোট ছেলে শাহাদাব আকবর চৌধুরী লাবু ছাড়াও সালথা উপজেলা পরিষদের চেয়্যারম্যান, সালথা উপজেলা আ.লীগের সভাপতি দেলোয়ার হোসেন, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, আওয়ামী সাংস্কৃতিক জোটের সেলিম মোল্লাসহ এই দুই উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা ও কর্মীরা উপস্থিত ছিলেন।

এ মোটর শোভাযাত্রায় ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সাইফুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. বদরুদ্দোজা শুভ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১২সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত