সালমানের পারিশ্রমিক ৩০০ কোটি!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০১৮, ০৯:১৫ | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০১৮, ০৯:১০

বলিউডে একটা সিনেমার করতে প্রথমসারির একজন সুপারস্টারকে কত পারিশ্রমিক দেয়া হয়? ৬০-৭০ কোটি। ১০০ কোটি টাকা পারিশ্রমিক নেয়ার নজিরও রয়েছে। এখন আসেন, সেই ছবিটি বক্স অফিসে কত ব্যবসা করতে পারে? এটার উত্তরও সহজ। খুব কম ছবিই আছে যেগুলো ১০০ কোটির ক্লাব পেরিয়ে ২০০, ৩০০ বা ৫০০ কোটির ব্যবসা করে।

কিন্তু কোনও একটি শো পরিচালনার জন্য একজন সঞ্চালকের পারিশ্রমিক যদি হয় একটা সুপারহিট ছবির মোট আয়ের সমান বা তারও বেশি, তবে তো চোখ কপালে উঠবেই। কিন্তু এবার তারকা রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ১২তম সিজন সঞ্চালনার জন্য তেমনই পারিশ্রমিক ঘরে তুলবেন বলিউডের ভাইজান সালমান খান।

বলিউড সূত্রে খবর, ‘বিগ বিস’-এর দ্বাদশ সৌসুমে প্রতি পর্বের জন্য সালমান খান নিচ্ছেন ১৪ কোটি টাকা করে। ২১ পর্বে তার মোট আয় হবে ৩০০ কোটি টাকা। এই সালমানই যখন ‘বিগ বস’-এ প্রথম সঞ্চালনা শুরু করেছিলেন, তখন প্রতি পর্বের জন্য পারিশ্রমিক নিতেন আড়াই কোটি টাকা।

‘বিগ বস’-এর চতুর্থ, পঞ্চম এবং ষষ্ঠ মৌসুম পর্যন্ত আড়াই কোটি টাকার বেশি পারিশ্রমিক পাননি ভাইজান। সপ্তম সিজন থেকে বাড়তে থাকে তার পারিশ্রমিকের অংক। ওই সিজনে প্রতি পর্বের জন্য সালমান নেন পাঁচ কোটি টাকা করে।

এভাবে ১১ সিজনে এসে তিনি ঢুকে পড়েন দশের ঘরে। ১১ সিজনে পর্ব পিছু ১১ কোটি টাকা করে নিয়েছিলেন সালমান। আর ১২তম সিজনে এসে একলাফে তিন কোটি টাকা বাড়িয়ে দিলেন নিজের পারিশ্রমিক। তাহলে কত হলো? জি, ১৪ কোটি টাকা।

এবারের সিজনে ‘বিচিত্র জোড়ি’ নিয়ে আসছে ‘বিগ বস’। বিচিত্র এক জুটির কথা ইতিমধ্যেই জানিয়েছেন সঞ্চালক সালমান খান। তারা হলেন ব্রিটিশ পর্নস্টার ড্যানি ডি ও তার ভারতীয় বান্ধবী মাহিকা শর্মা। মাহিকাও একজন পর্নস্টার। নিজ দেশের অভিনেত্রী থেকে পর্ন ছবিতে নাম লিখিয়েছেন তিনি।

আরও থাকবেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক ফাস্ট বলার শ্রীশান্ত। যিনি নানা কারণে বিতর্কিত হয়ে ক্রিকেট থেকে আজীবনের জন্য নিষিদ্ধ হয়েছেন। থাকবেন কমেডি অভিনেত্রী ও উপস্থাপিকা ভারতী সিং ও তার স্বামীও। তাই নিয়ে দর্শকদের মধ্যে জল্পনা দিন দিন বেড়েই চলেছে। তবে সব জল্পনার অবসান হবে খুব শিগগিরই।

ঢাকাটাইমস/১৩ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত