‘পলাতক মুহূর্ত’ নিয়ে আসছেন জেলফেরত নওশাবা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৫৬ | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৪০

স্বামী-স্ত্রীর মিষ্টি মধুর সংসার। নানা রকম খুনসুটি, হাসিকান্না আর রোমান্সে ভরপুর তাদের জীবন। কিন্তু হঠাৎ করেই অদ্ভুত এক বায়না ধরে বসেন স্ত্রী। যার জেরে তিনি হারিয়ে যান স্বামীর জীবন থেকে। অনেক খোঁজাখুঁজির পর তার দেখা মেলে। কিন্তু ভিন্ন রূপে।

এমনই এক কাহিনি নিয়ে নির্মিত হয়েছে খণ্ড নাটক ‘পলাতক মুহূর্ত’। যেখানে স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন কাজী নওশাবা আহমেদ এবং তার স্বামীর চরিত্রে রয়েছেন অভিনেতা আব্দুন নূর সজল। নাটকটি রচনা করেছেন শরীফ সুজন। পরিচালনায় রয়েছেন ফায়জুল রথি।

নাটকটি প্রসঙ্গে পরিচালক সুজন বলছেন, ‘এটি সব ধরনের দর্শকদের কথা মাথায় রেখেই নির্মাণ করা হয়েছে। এই নাটকের গল্পে দর্শক ভিন্ন ধরণের স্বাদ পাবেন। নাটকজুড়ে থাকবে একটি চাপা উত্তেজনা, যেটি দর্শক খুব ভালোভাবে উপভোগ করবেন।’

‘পলাতক মুহূর্ত’ নাটকে সজল-নওশাবা ছাড়াও রয়েছেন হাবিব বাহার, ইন্দ্রানী ঘটক, মুকুল আব্দুল কাইউম, সুতপা বড়ুয়া প্রমুখ। শুক্রবার রাত ৯টা ৫মিনিটে এটি বেসরকারি টিভি চ্যানেল এনটিভিতে প্রচার হবে।

জেল থেকে বের হওয়ার পর ‘পলাতক মুহূর্ত’ নওশাবা অভিনীত প্রথম খণ্ড নাটক। আগস্ট মাসে নিরাপদ সড়ক আন্দোলন চলাকালীন ফেসবুক লাইভে এসে ছাত্রলীগ কর্মীদের কর্তৃক স্কুলের শিক্ষার্থীদের ধর্ষণ ও হত্যার গুজব ছড়ান তিনি।

নওশাবার সেই ফেসবুক লাইভের পর রাজধানীজুড়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়ের হয় অভিনেত্রীর বিরুদ্ধে। সেই মামলায় গত ৪ আগস্ট নওশাবাকে গ্রেপ্তার করে র‌্যাব। জামিন পান ২১ আগস্ট।

ঢাকাটাইমস/১৩ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত