লক্ষ্মীপুরে বিএনপি নেতা নাজিম উদ্দিনের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
| আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৫৩ | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০১৮, ১৬:২৮

টাকার বিনিময়ে ইছাপুর ইউনিয়নসহ বিভিন্ন ইউনিটে কমিটি দেয়ার অভিযোগ এনে লক্ষ্মীপুরে রামগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি ও সাবেক সাংসদ নাজিম উদ্দিন আহম্মেদ ও সাধারণ সম্পাদক আবদুর রহিমের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ ও ঝাড়–– মিছিল করেছে দলের একাংশের নেতাকর্মীরা। অবিলম্বে এসব কমিটি বাতিলেরও দাবি জানিয়েছেন তারা।

বৃহস্পতিবার সকালে উপজেলার ইছাপুর ও সোন্দড়া এলাকায় এ বিক্ষোভ ও ঝাড়– মিছিল করে নেতাকর্মীরা। পরে মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সোন্দড়া হাফেজি মাদরাসা মাঠে সমাবেশ করে।

এসময় বক্তব্য রাখেন, সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি অলি উল্যাহ, ইউনিয়ন যুবদল সাধারণ সম্পাদক রবিউল আলম, স্বেচ্ছাসেবকদল সভাপতি আকবর পাটওয়ারী, সাবেক ছাত্রদল নেতা বোরহান উদ্দিন, ফারুক হোসেন ও আনোয়ার হোসেন প্রমূখ। এসময় নারী-পুরুষসহ হাজারও নেতাকর্মী এতে অংশ নেয়।

সমাবেশে বক্তারা বলেন, নাজিম উদ্দিন আহম্মেদ উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক বিএনপি দলীয় সাংসদ ছিলেন। এ সুযোগে ঢাকায় বসে টাকার বিনিময়ে প্রতিদিনই কোনো না কোনো ইউনিয়নসহ বিভিন্ন ইউনিটের কমিটি দিয়ে যাচ্ছেন। সম্প্রতি ইছাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান অলি উল্যাসহ নির্যাতিত ও দলের ত্যাগী অনেক নেতাকর্মীদের বাদ দিয়ে বিতর্কিত লোক দিয়ে কমিটি গঠন করেছেন তিনি।

একই কায়দায় উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি শেখ বদরোদ্দৌজা, সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান বাহার, উপজেলার করপাড়া ইউনিয়ন বিএনপি সভাপতি মিজানুর রহমান মিন্টু, ভাটরা ইউনিয়ন বিএনপির সভাপতি নুর হোসেন, লামচর ইউনিয়ন বিএনপি নেতা টিপু সুলতান, রামগঞ্জ পৌর বিএনপির সভাপতি রফিক উল্যাহ পাটওয়ারী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন বাচ্চুকে বাদ দিয়ে বিভিন্ন ইউনিটের কমিটি করার ঘোষণা দেন।

এ কমিটি গঠনের মাধ্যমে নেতাকর্মীরা দ্বিধা-বিভক্ত হয়ে পড়ে। অনতিবিলম্বে এসব কমিটি বাতিল করা না হলে আরও কঠোর আন্দোলনের ঘোষণা দেন তারা। এছাড়া সাবেক এমপি নাজিমউদ্দিনকে এলাকায় অবাঞ্চিত ঘোষণাসহ নানা কর্মসূচি পালনরে হুশিয়ারী দেন তারা।

এ বিষয়ে সাবেক সাংসদ নাজিম উদ্দিন আহম্মেদ জানান, গত ২১ বছর ইছাপুর ইউনিয়ন বিএনপিসহ অন্য ইউনিয়নগুলোতে কমিটি হয়নি। কমিটির বর্তমান পদধারী নেতাদের কর্মকাণ্ডের ওপর ভিত্তি করেই নতুন নেতৃত্ব আনা হচ্ছে। সামনে নির্বাচন, আর এখুনি দলকে সুসংগঠিত করতে না পারলে সামনে আন্দোলনে গতি ফিরে আসবে না।

(ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

সালথায় প্রতিপক্ষের হামলায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে এসপি

সরাইল উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়নপত্র জমা

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২

মৌলভীবাজার জেলা নাগরিক কমিটির সভা অনুষ্ঠিত, নতুন সম্পাদক আব্দুল বাছিত বাচ্চু

সিলেটের পর্যটনকেন্দ্রে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়

সালথায় সহিংসতার মামলায় উপজেলা চেয়ারম্যানসহ ৪৪ জন গ্রেপ্তার

উপজেলা নির্বাচন: নোয়াখালীতে মা-ছেলেসহ চেয়ারম্যান পদে ৫ জনের মনোনয়ন জমা

উপজেলা নির্বাচন: পদত্যাগ করলেন খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম

গাজীপুরে মোটরসাইকেলে ঘুরতে গিয়ে প্রাণ গেল দুই বন্ধুর

সাংবাদিকের মাথা ফাটালেন আ.লীগ নেতা 

এই বিভাগের সব খবর

শিরোনাম :