ঝিনাইদহে সেনা সদস্য হত্যায় বিচার দাবি

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫৪

ঝিনাইদহে সেনাবাহিনীর ল্যান্স কর্পোরাল সাইফুল ইসলাম হত্যার প্রতিবাদে শত শত মানুষ মানববন্ধন করেছেন। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সেনা সদস্য’র নিজ গ্রাম সদর উপজেলার বংকিরা গ্রামের স্কুল মোড়ে এই মানববন্ধন পালিত হয়।

মানববন্ধনে সাধুহাটী ইউনিয়নের চেয়ারম্যান কাজী নাজির উদ্দীন, ইউপি সদস্য এনামুল হক ডালু, ইউপি সদস্য আমিরুল ইসলাম, সাবেক সদস্য শুকদেব কর্মকার, বঞ্চিতজন সংগঠনের চেয়ারম্যান আনোয়ার পাশা বিদ্যুৎ, নিহত সেনা সদস্য সাইফুলের পিতা হাবিজুদ্দীন হাবু, আওয়ামী লীগ নেতা মিঠুন জোয়ারদার, আঞ্চলিক ভাষা গ্রুপের ঢাকা অফিসের কর্মকর্তা সুজয় কর্মকার, সাফওয়ান আব্দুল্লাহ, তন্ময় চক্রবর্তী, বিশ্বজিৎ ঘোষ, সাগর হোসেন ও হাজরা গ্রামের শহিদুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

মানববন্ধনে বক্তারা ল্যান্স কর্পোরাল নিহত সাইফুল ইসলামকে নিরীহ ও শান্ত স্বভাবের মানুষ উল্লেখ করে বলেন, এই খুনের সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করতে হবে। এলাকার মানুষ দ্রুত বিচার দেখতে চায়। নইলে মানুষ আশাহত হবে।

প্রসঙ্গত, ১৮ আগস্ট সন্ধ্যায় স্থানীয় বদরগঞ্জ বাজার থেকে বাড়ি ফেরার পথে হাওনঘাটায় ছয়-সাতজনের একদল ডাকাত জাম গাছ কেটে রাস্তায় ফেলে গতিরোধ করে। এ সময় ডাকাতদলের সাথে সাইফুলের বাদানুবাদের এক পর্যায়ে তারা তাকে গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে তার মৃত্যু হয়।

(ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :