পাবনায় আ.লীগ নেতাকে মারধর, ১৮ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০১৮, ২১:০৬

পাবনার আটঘরিয়ায় ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকে মারধরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়রসহ ১৮ জনের নামে একটি মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করেছে।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, ১১ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টার দিকে উপজেলার দেবোত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শ্রী নিখিল চন্দ্র সাহাকে পিটিয়ে গুরুতর আহত হলে তাকে প্রথমে আটঘরিয়া ও পরে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় শ্রী নিখিল চন্দ্র সাহা বাদী হয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র শহিদুল ইসলাম রতনকে ১নং আসামি করে ১৮ জনের বিরুদ্ধে একটি মামলা করেছেন।

ঘটনার সাথে জড়িত থাকায় পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মনজিল, মাসুদ, ওলিউল্লাহ ও আবাশকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র শহিদুল ইসলাম রতন বলেন, তার বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়েছে। ওই দিন কে বা কারা তাকে ব্যবসায়ী লেনদেনের কারণে মারধর করে আহত করেছে। আমাকে জড়িয়ে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার জন্যই এই মামলা করা হয়েছে বলে দাবি করেন তিনি।

এদিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতির বিরুদ্ধে মামলা করায় বৃহস্পতিবার সন্ধ্যায় আটঘরিয়া বাজারে একটি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। তারা অবিলম্বে উপজেলা আওয়ামী লীগের সভাপতিসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

সমাবেশে বক্তব্য দেন- উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল গাফ্ফার, সাধারণ সম্পাদক গোলাম মওলা পান্নু, যুবলীগ নেতা নাছিম হোসেন, পৌর ছাত্রলীগ সভাপতি বাঁধন, সাধারণ সম্পাদক মাসুদ রানা প্রমুখ।

(ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :