গে পরিচালকের হাতে পড়েছিলেন আয়ুষ্মান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১১:০০

কাস্টিং কাউচ নিয়ে গোটা বিশ্বই তোলপাড়। এটার বিরুদ্ধে সোচ্চার হলিউড, বলিউড, টলিউড থেকে শুরু করে ঢালিউডও। এইতো চলতি বছরেই এক নায়কের বিরুদ্ধে কাস্টিং কাউচের অভিযোগ এনেছিলেন লাক্স চ্যানেল আই তারকা ফারিয়া শাহরিন।

ফেসবুক লাইভে এসে ফারিয়া অভিযোগ করেন, ওই নায়ক নাকি তাকে অভিনয়ের বিনিময়ে কুপ্রস্তাব দিয়েছিলেন। এ নিয়ে সেসময় উত্তাপ ছড়িয়ে পড়ে বাংলা শোবিজ জগতে। বিভিন্ন টক শো-তেও এ বিষয় নিয়ে আলোচনা হয়। যদিও কোথাও সেই নায়কের নাম বলেননি অভিনেত্রী ফারিয়া।

তারও আগে হলিউড ও বলিউডের একাধিক নামকরা অভিনেত্রী তাদের সঙ্গে ঘটে যাওয়া নানা ঘটনার কথা #MeToo-এর মাধ্যমে শেয়ার করেন। অ্যাঞ্জেলিনা জোলি থেকে শুরু করে বলিউডের প্রিয়াংকা, দীপিকা, বিদ্যা বালান ও কঙ্গনা রানাউতরাসহ সেই তালিকায় রয়েছে বহু নাম।

তবে শুধু অভিনেত্রীরাই নন, অভিনেতারাও মাঝে মাঝে এমন ঘটনার স্বীকার হন। তেমনই এক ঘটনার কথা সম্প্রতি শেয়ার করলেন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। তিনি নাকি এক গে পরিচালকের হাতে পড়েছিলেন। যিনি আয়ুষ্মানের যৌনাঙ্গ দেখতে চেয়েছিলেন। বলেছিলেন, ‘আমি কি একবার তোমার শরীরটা ফিল করতে পারি?’

গে পরিচালকের এমন আবদারের কথা শুনে হেসে ফেলেছিলেন আয়ুষ্মান। হিন্দিতে বলেছিলেন, ‘ক্যায়া বাত কর রহে হো ইয়ার? তুম সিরিয়াস হো না?’ নায়ক জানান, তিনি ওই পরিচালকের প্রস্তাবে তখন সাড়া দেননি। সম্প্রতি একটি চ্যাট শো-য়ে উপস্থিত হয়ে এসব জানান আয়ুষ্মান।

এই অভিনেতা বর্তমানে ব্যস্ত তার দুই ছবির কাজ নিয়ে। একটি হচ্ছে ‘আন্ধা খুন’ এবং অন্যটি ‘বাধাই হো’। দুটি ছবির ট্রেলারই ইতিমধ্যে মুক্তি পেয়েছে। ‘আন্ধা খুন’-এ আয়ুষ্মানের সহশিল্পী রাধিকা আপ্তে ও টাবু। এটি মুক্তি পাবে আগামী ৫ অক্টোবর।

অন্যদিকে, ‘বাধাই হো’-তে আয়ুষ্মানের বিপরীতে রয়েছেন সানিয়া মালহোত্রা। আরও আছেন নীনা গুপ্ত ও গজরাজ রাও। ছবিটি পরিচালনা করেছেন রবীন্দরনাথ শর্মা। এটি মুক্তি পাবে ১৯ অক্টোবর। অর্থাৎ এক মাসে দুই ছবি মুক্তি পাবে নায়কের।

ঢাকাটাইমস/১৪ সেপ্টেম্বর/এএইচ   

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত