কুমিল্লায় পেট্রলবোমাসহ বিএনপির ২০ নেতাকর্মী গ্রেপ্তার

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৭:১৪

কুমিল্লার সদর দক্ষিণে নাশকতার পরিকল্পনার অভিযোগে বিএনপির ২০ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় বিপুলসংখ্যক পেট্রলবোমা ও অস্ত্র উদ্ধার করা হয়। শুক্রবার দুপুরে সদর দক্ষিণ থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদ এ খবর নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার রাতে সদর দক্ষিণ উপজেলার রতনপুর মজুমদার কোল্ডস্টোরেজের সামনে থেকে রেল লাইন ও যানবাহনে নাশকতার প্রস্তুতিকালে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- সদর দক্ষিণ উপজেলার বাগমারা দক্ষিণ ইউনিয়নের বিএনপির সভাপতি আবদুল খালেক, যুবদল নেতা বিল্লাল হোসেন, আমির ইসলাম, মহিবল্লাহ, ইউনুস আলী, বাগমারা দক্ষিণ ইউনিয়নের বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, যুবদল নেতা রাসেল, ছাত্রদল নেতা মিনার আলম, মাসুদ, ইয়াকুব আলী, বিল্লাল হোসেন, সোহাগ, আক্তার হোসেন, নুরুল আমিন, শরিফুল ইসলাম, ফরহাদ হোসেন, জহির, এরশাদ, সালাউদ্দিন ও মাসুম বিল্লাহ।

সদর দক্ষিণ থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, বিপুলসংখ্যক পেট্রলবোমা এবং অস্ত্র নিয়ে রাতের আঁধারে রেললাইন উপড়ানো, বাসে আগুন দেয়াসহ একাধিক নাশকতার পরিকল্পনা ছিল তাদের। এ ঘটনায় পৃথক দুইটি মামলা হয়েছে।

শুক্রবার বিকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৪সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :