প্রতিভাবানদের খোঁজে ‘ডেন কেক’

প্রতীক ওমর, বগুড়া
| আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫৬ | প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫৪

দেশের প্রত্যন্ত অঞ্চলে হাজারো প্রতিভাবান অবহেলায় পড়ে আছে। এসব পড়ে থাকা প্রতিভাকে মূল্যায়িত করতে কাজ করে যাচ্ছে ‘ড্যান কেক’। বাংলাদেশের বিভিন্ন ধরনের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান হলেও শুধুমাত্র নাস্তা আইটেম নিয়ে ব্যতিক্রধর্মী একটি প্রতিযোগিতার আয়োজন করেছে এই প্রতিষ্ঠান। পুরো বাংলাদেশকে আটটি অঞ্চলে ভাগ করে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রতিভাবানদেন খুঁজে বের করে তাদের মূল্যায়িত করার প্রয়াস থেকেই শুরু হয়েছে ‘ড্যান কেক ডেজার্ট জিনিয়াস ২০১৮’র বাছাইপর্ব।

শুক্রবার বগুড়ার নাজগর্ডেনে অনুষ্ঠিত এই প্রতিযোগিতা অনুষ্ঠানে সাংবাদিকদের এসব তথ্য জানান, ড্যান কেকের  হেড অব মার্কেটিং মিনহাজ হোসেন।

এ প্রতিযোগিতায় বগুড়াসহ পাশের জেলার প্রাথমিক বাছাইপর্বে নির্বাচিত ৪৭ জন প্রতিযোগী অংশ নেন। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্য থেকে বিভিন্ন ধাপের মাধ্যমে তিনজনকে ইয়েস কার্ড দিয়ে পরবর্তী স্টুডিও রাউন্ডের জন্য নির্বাচন করা হয়। পর্যায়ক্রমে দেশের আরো ৭টি শহরে আঞ্চলিক বাছাইপর্ব শেষে স্টুডিও রাউন্ডটি ঢাকায় অনুষ্ঠিত হবে।

প্রতিযোগিতা চলার সময়ে উপস্থিত ছিলেন- ড্যান কেকের হেড অব মার্কেটিং মিনহাজ হোসেনসহ প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তারা।

হেড অব মার্কেটিং মিনহাজ হোসেন প্রতিযোগিতার পরবর্তী ধাপসমূহ সম্পর্কে নির্বাচিত প্রতিযোগীদের অবহিত করেন। সবশেষে তিনজন বিজয়ী নির্বাচন করা হবে, যাদের জন্য থাকবে আকর্ষণীয় পুরস্কার। প্রথমস্থান অধিকারী পাবেন একজন সঙ্গীসহ ডেনমার্ক ঘুরে আসার সুযোগ।

ময়মনসিংহ ও বগুড়ার পর ডেন কেকের পরবর্তী বাছাইপর্ব অনুষ্ঠিত হবে রাজশাহীতে।

(ঢাকাটাইমস/১৪সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত