দ. আফ্রিকার ওয়ানডে দলে ফিরেছেন স্টেইন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৮:০০

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য শুক্রবার দল ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা। ওয়ানডে দলে ফিরেছেন ৩৫ বছর বয়সী অভিজ্ঞ পেসার ডেল স্টেইন। তিনি সর্বশেষ ওয়ানডে ম্যাচ খেলেছেন ২০১৬ সালের অক্টোবরে। অর্থাৎ, প্রায় দুই বছর পর আবার ওয়ানডে ম্যাচ খেলতে চলেছেন তিনি।

সম্প্রতি শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে স্পিনার ইমরান তাহিরকে বিশ্রামে রেখেছিল দক্ষিণ আফ্রিকা। কিন্তু জিম্বাবুয়ের বিপক্ষে দলে ডাক পেয়েছেন তিনি। আর ওয়ানডেতে দক্ষিণ আফ্রিকা দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন ক্রিশ্চিয়ান জঙ্কার। ওয়ানডে দলে জায়গা পাননি কুইন্টন ডি কক ও ডেভিড মিলার।

আগামী ৩০ সেপ্টেম্বর শুরু হবে দক্ষিণ আফ্রিকা ও জিম্বাবুয়ের মধ্যকার সিরিজ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে যথাক্রমে ৩০ সেপ্টেম্বর, ৩ ও ৬ অক্টোবর। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে যথাক্রমে ৯, ১২ ও ১৪ অক্টোবর।

জিম্বাবুয়ের বিপক্ষে দক্ষিণ আফ্রিকা দল:

ওয়ানডে স্কোয়াড: ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), হাশিম আমলা, জেপি ডুমিনি, রিজা হেন্ডরিকস, রিজা হেন্ডরিকস, ক্রিশ্চিয়ান জঙ্কার, হেনরিক ক্লাসেন, কেশভ মহারাজ, এইডেন মার্করাম, উইয়ান মাল্ডার, লুঙ্গি এনগিদি, আন্দিল ফেহলাকওয়েও, কাগিসো রাবাদা, তাবরাইজ শামসি, ডেল স্টেইন, খায়া জোন্ডো।

টি-টোয়েন্টি স্কোয়াড: ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), গিহান ক্লোয়েট, জুনিয়র ডালা, কুইন্টন ডি কক, জেপি ডুমিনি, রব্বি ফ্রাইলিঙ্ক, ইমরান তাহির, ক্রিশ্চিয়ান জঙ্কার, হেনরিক ক্লাসেন, ডেভিড মিলার, লুঙ্গি এনগিদি, ডেন পেটারসন, আন্দিল ফেহলাকওয়েও, তাবরাইজ শামসি, রাসি ভ্যান ডের ডুসেন।

(ঢাকাটাইমস/১৪ সেপ্টেম্বর/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত