সাভারে মনোনয়ন-প্রত্যাশী যুবলীগ নেতার মহাসড়কে শোডাউন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৮:০৯

সাভারের আশুলিয়ায় ব্যস্ততম নবীনগর-চন্দ্রা মহাসড়কে নির্বাচনী শোডাউন করেছেন ঢাকা-১৯ আসনে মনোনয়ন-প্রত্যাশী কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু আহম্মেদ নাসীম (পাভেল)। এতে প্রায় ২ ঘণ্টা তীব্র যানজটে ভোগান্তি পোহায় সাধারণ মানুষ।

আজ শুক্রবার সাপ্তাহিক ছুটির দিনের সকালে ইপিজেড থেকে কয়েক শ শ্রমিক নিয়ে ওই প্রচারণায় নামেন ক্ষমতাসীন দল থেকে মনোনয়ন-প্রত্যাশী যুবলীগ নেতা।

এই মনোনয়ন শোডাউনে ছিল কয়েকটি বিলাসবহুল গাড়ি, আর বিভিন্ন ফেস্টুন প্ল্যাকার্ডসহ কয়েক শ মানুষ। তবে সেখানে জেলা, উপজেলা ও স্থানীয় পর্যায়ের আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের কোনো নেতাকে দেখা যায়নি।

মনোনয়ন-প্রত্যাশী যুবলীগ নেতা আবু আহম্মেদ নাসীমকে (পাভেল) শোডাউনের মাঝখানে একটি প্রাইভেটকারের খোলা ছাদে শরীর বের করে হাততালি দিতে দেখা যায়। আর মিছিলের সামনে ছিল পুলিশের ভ্যান।

শোডাউনকে কেন্দ্র করে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বলিভদ্র থেকে বাইপাইল পর্যন্ত তীব্র যানজটের সৃষ্টি হয়।

পরে এ ব্যাপারে জানতে চাইলে সাংবাদিকদের প্রতি ক্ষিপ্ত হয়ে ওঠেন আবু আহম্মেদ নাসীম (পাভেল)। তিনি বলেন, প্রতি মুহূর্তে তিনি সাংবাদিক তৈরি করতে পারেন। এমপি হন বা না হন, আগামী তিন মাসের মধ্যে কর্মীদের আটটি ডান্ডা এনে দেবেন।’

যানজট নিরসনে পুলিশ মিছিলের সঙ্গে থেকে দায়িত্ব পালন করেছে বলে দাবি করেন সাভার হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল ইসলাম। তিনি বলেন, মিছিলের কারণে নবীনগর-চন্দ্রা মহাসড়কে যান চলাচলে ধীরগতি থাকলেও যানজট হয়নি।

(ঢাকাটাইমস/১৪সেপ্টেম্বর/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত