ভোটে ভুল করলে দেশ পিছিয়ে যাবে: এলজিআরডি মন্ত্রী

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৯:১১ | প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৯:০৮

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভুল জায়গায় ভোট দিলে দেশ পিছিয়ে যাবে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী ‍উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। দেশকে একটি উন্নত ও সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে দেখতে চাইলে আবারও বঙ্গবন্ধুর প্রতীক নৌকায় ভোট দিতে জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি। সরকারের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোনো বিকল্প নেই বলেও মনে করেন মন্ত্রী।

শুক্রবার বিকালে ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে শহর আওয়ামী লীগের আয়োজনে বিশাল নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

এলজিআরডি মন্ত্রী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন দেখতেন ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ। তার কন্যা শেখ হাসিনা তার স্বপ্নকে সামনে রেখে একটি সুনির্দিষ্ট লক্ষ্য নিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

নির্বাচনী জনসভার বক্তব্যে মন্ত্রী বিএনপির সমালোচনা করে বলেন, বিএনপি সন্ত্রাসের রাজনীতি বিশ্বাস করে বিধায় ফরিদপুরে তাদের শাসনামলে কেউ রাতে বের হতে পারেনি। অথচ আজ শহরবাসী নির্বিঘ্নে গভীর রাত পর্যন্ত চলাফেরা করতে পারছে।  

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর সদর আসনসহ জেলার সবগুলো আসনে আবারও নৌকা প্রতীককে বিজয়ী করতে তিনি সবার প্রতি আহ্বান জানান।

জনসভায় সদর আসনের সংসদ সদস্য ও স্থানীয় সরকার মন্ত্রীর হাতে ফুলের তোড়া উপহার দিয়ে বিএনপির বিভিন্ন কমিটির ৩০ জন নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন।

শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জেলা যুবলীগের সভাপতি এএইচ এম ফুয়াদ, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু প্রমুখ।

জনসভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আরিফুর রহমান দোলন, ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধা, বিশিষ্ট ব্যবসায়ী জীবন দেবনাথ, ফরিদপুর চেম্বারের সিনিয়র সহসভাপতি মো. সিদ্দিকুর রহমান।

(ঢাকাটাইমস/১৪সেপ্টেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত