বঙ্গবন্ধু সাফারি পার্কে আনন্দ ভ্রমণে ৩১তম বিসিএস ক্যাডাররা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২৮ | প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২৬

নানা আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো বিসিএস ৩১তম ব্যাচের ক্যাডার কর্মকর্তাদের দিনব্যাপী আনন্দ ভ্রমণ।

শুক্রবার ঢাকার অদূরে গাজীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের প্রাকৃতিক পরিবেশ ও জীববৈচিত্র্য দর্শনের পাশাপাশি ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে আনন্দ ভ্রমণ।

৩১তম বিসিএসের বিভিন্ন ক্যাডারের প্রায় ৪০ জন কর্মকর্তা এই কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

সবুজে ঘেরা মনোরম পরিবেশে সাজানো গ্রিন ভিউ রিসোর্টে মধ্যাহ্ণভোজের মাধ্যমে শুরু হওয়া দ্বিতীয় পর্বের সমাপ্তি ঘটে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে।

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন প্রশাসন ক্যাডারের মোশারেফ মিলু, শিক্ষা ক্যাডারের সঞ্জয় এবং কাস্টমস ক্যাডারের মারিয়াম মাকসুরাত।

সংগঠনের সভাপতি আবদুল্লাহ আল হাদীর আবৃত্তির মধ্য দিয়ে ইতি টানা হয় প্রোগ্রামের।

৩১তম বিসিএস ক্যাডার অ্যাসোসিয়শনের এমন আয়োজনের বিষয়ে সংগঠনের সভাপতি আবদুল্লাহ আল হাদী বলেন, ৩১তম ব্যাচের সদস্যরা নিজ নিজ দপ্তরে থেকে রাষ্ট্রীয় দায়িত্ব পালনের পাশাপাশি নিয়মিত এ ধরনের কর্মকাণ্ড পরিচালনা করে আসছে। যার ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

পুরো আয়োজনে সমন্বয়ক ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক প্রশাসন ক্যাডারের আমিনুর রহমান। তিনি আনন্দ ভ্রমণে অংশ নেয়ার জন্য সব সদস্য এবং তাদের পরিবারের সদস্যদের ধন্যবাদ জানান। পাশাপাশি সার্বিক সহযোগিতার জন্য সহকারী কমিশনার (ভূমি) শ্রীপুর, গাজীপুর এবং শ্রীপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার শহিদুল ইসলামের প্রতি কৃতজ্ঞতা জানান আমিনুর রহমান।

(ঢাকাটাইমস/১৪সেপ্টেম্বর/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত