নৌকার মনোনয়নপ্রত্যাশীর ফেস্টুন ছিঁড়ল দুর্বৃত্তরা

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ২১:০৯

আগামী নির্বাচনে নড়াইল-১ আসনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী গোপালগঞ্জের গওহরডাঙ্গা মাদ্রাসার পরিচালক মুফতি রুহুল আমীনের ফেস্টুন ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে।

উপজেলার চাঁচুড়ী বাজারের বিভিন্ন স্থানে টানানো একাধিক ‘ফেস্টুন’ মঙ্গলবার ও বুধবার রাতে দুর্বৃত্তরা ছিঁড়ে ফেলে। এ নিয়ে রুহুল আমীনের অনুসারীদের মাঝে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।

জানা গেছে, এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-১ আসন (কালিয়া-সদরের একাংশ) থেকে মাওলানা শামসুল হক ফরিদপুরীর (রহ.) ছেলে মুফতি রুহুল আমীন মনোনয়ন প্রত্যাশী। মুফতি রুহুল আমীনের বাড়ি গোপালগঞ্জে হলেও তার অনুসারীরা তাকে পাশের জেলা নড়াইল-১ আসনের এমপি হিসেবে দেখতে চায়।

এজন্য অনুসারীরা রুহুল আমীনের ছবি সম্বলিত শত শত ফেস্টুন এলাকার বিভিন্ন হাটবাজার ও রাস্তাঘাটে টানায়। মঙ্গলবার ও বুধবার রাতে কে বা কারা কালিয়া উপজেলার চাঁচুড়ী বাজারের বকুলতলার আব্দুলের চায়ের দোকানের পূর্বপাশসহ কালিয়া-নড়াইল প্রধান সড়কের দুই পাশে লাগানো অনেক ফেস্টুন ছিঁড়ে ফেলে।

এ ব্যাপারে মুফতি রুহুল আমীন স্থানীয় সাংসদকে সরাসরি অভিযুক্ত করেন। তিনি জানান, এমপির লোকজন তার সমর্থকদের ভয়ভীতি দেখাচ্ছে। ফেস্টুন ছেঁড়ার মতো ন্যাক্কারজনক ঘটনাও তারাই ঘটিয়েছে। বিষয়টি তিনি আওয়ামী লীগের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ও স্থানীয় প্রশাসনকে জানিয়েছেন বলেও জানান।

তবে তার এই অভিযোগ অস্বীকার করেন নড়াইল-১ আসনের সাংসদ কাবিরুল হক মুক্তি। তিনি বলেন, ‘এ বিষয়ে আমি কিছুই জানি না। তাই এ নিয়ে মন্তব্য করা ঠিক হবে না।’

কালিয়া থানার ওসি (তদন্ত) ইকরামুল হক বলেন, ‘বিষয়টি আমি অবগত নই। তবে এ সম্পর্কে খোঁজ-খবর নিচ্ছি। সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

(ঢাকাটাইমস/১৪সেপ্টেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :