ঘুরে দাঁড়ানোর চেষ্টায় বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১৯:১৪ | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৩৯

ইনিংসের প্রথম ওভারেই সাজঘরে লিটন দাস ও সাকিব আল হাসান। পরের ওভারে কব্জিতে ব্যথা পেয়ে মাঠের বাইরে তামিম ইকবাল। এরপর মুশফিকুর রহিম ও মোহাম্মদ মিথুনের ব্যাটে ঘুরে দাঁড়ানোর চেষ্টায় রয়েছে বাংলাদেশ।

এশিয়া কাপের ১৪তম আসরের উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে টস জিতে ব্যাট করছে বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১৯ ওভারে দুই উইকেট হারিয়ে ৯৪ রান।

ইনিংসের প্রথম ওভারেই দুইটি উইকেট হারায় বাংলাদেশ। সাজঘরে ফিরে যান লিটন দাস ও সাকিব আল হাসান। লাসিথ মালিঙ্গার করা ইনিংসের প্রথম ওভারের পঞ্চম বলে স্লিপে কুসল মেন্ডিসের হাতে ধরা পড়েন লিটন দাস। পরের বলে বোল্ড হন সাকিব আল হাসান। চার বল খেলে শূন্য রান করেন লিটন দাস। আর এক বল খেলে শূন্য রান করেন সাকিব আল হাসান।

তারপর হাতের কব্জিতে ব্যথা পেয়ে মাঠ চাড়েন তামিম ইকবাল। ইনিংসের দ্বিতীয় ওভারের শেষ বলে পুল করতে চেয়েছিলেন তামিম। কিন্তু ব্যাটে বলে হয়নি। বল লাগে তার কব্জিতে। যার কারণে মাঠের বাইরে চলে যান তিনি। অবশ্য সুস্থ হলে পরে তিনি আবার নামতে পারবেন।

এই ম্যাচে বাংলাদেশ একাদশে তিন পেসার রাখা হয়েছে। তারা হলেন মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান। স্পিন আক্রমণে সাকিব আল হাসানের সঙ্গে আছেন মেহেদী হাসান মিরাজ। একাদশে ঢুকেছেন মোহাম্মদ মিথুন ও লিটন দাস।

(ঢাকাটাইমস/১৫ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :