চোর সন্দেহে গণপিটুনি, অভিমানে আত্মহত্যা

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৫৫

রাজশাহীতে চোর সন্দেহে গণপিটুনি দেয়ায় অভিমানে এক যুবক কীটনাশক পান করে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। গত শুক্রবার রাতে রাজশাহী নগরীর পশ্চিম বুধপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম রাসেল হোসেন (২৪)। তিনি ওই এলাকার আবদুর রশিদের ছেলে।

পারিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ১১টার দিকে রাসেল একই আবুল কালাম আজাদের বাড়িতে প্রবেশ করেন। এ সময় আজাদের বাড়ির লোকজন তাকে ধরে ফেলেন। পরে আজাদের ছেলে নওসাদ, সাজ্জাদ, বুলবুল ও প্রতিবেশী জামাল উদ্দিন এবং তার ছেলে মুক্তা মিলে রাশেলকে গণপিটুনি দেন।

এ ঘটনার পর রাসেলের স্ত্রী আলেয়া বেগম ও বাবা আবদুর রশিদকে ডেকে তাকে তাদের হাতে তুলে দেয়া হয়। পরে রাসেলকে তারা বাড়িতে নিয়ে যান। এরপর রাতেই রাসেল কীটনাশক পান করেন। অসুস্থ হয়ে পড়লে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হলে রাত ২টার দিকে তিনি মারা যান।

রাসেলের শ্বশুর আলমগীর হোসেন দাবি করেছেন, চোর সন্দেহে রাসেলকে মারধর করে মুখ বিষ ঢেলে দেয়া হয়েছে। এতেই তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় তিনি বিচারও দাবি করেন।

আর রাসেলের চাচা কামাল উদ্দিন বলেছেন, বন্ধু হিসেবে রাসেল বন্ধুর বাড়িতে গিয়েছিল। টাকা নিয়ে কী যেন দ্বন্দ্ব ছিল। এই কারণেই ছেলেটাকে ওরা মারধর করেছে।

খুবই কান্নাকাটি করার কারণে রাসেলের স্ত্রী আলেয়া কোনো কথা বলতে পারেননি। এ জন্য তার বক্তব্য পাওয়া যায়নি।

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন খান বলেন, রাসেলকে মারধর করার কোনো ঘটনা ঘটেনি। তাকে ধরে বাবা-মা ও স্ত্রীকে ডেকে বুঝিয়ে দেয়ার সময় রাসেলের মা নিজেই কয়েকটা থাপ্পড় দিয়েছেন। এতেই হয়তো লজ্জায় সে বিষ পান করেছে।

ওসি বলেন, মরদেহের গায়ে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। রাসেলের স্ত্রী ঘটনার পর নিজের থেকেই বলেছেন- ওর সঙ্গে সংসার করবেন না। ওকে ছেড়ে চলে যাবেন। এ জন্যও রাসেল আত্মহত্যা করতে পারে।

(ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/আরআর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :