সন্ত্রাস নির্মূলে জিরো টলারেন্সের ঘোষণা নারায়ণগঞ্জ এসপির

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২৬

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় মাদক, চুরি, ডাকাতি, জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূলে জিরো টলারেন্সের ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার আনিসুর রহমান।

শনিবার দুপুরে মাদক ও জঙ্গিসহ অপরাধ বন্ধ করতে জনতা পুলিশ এক কাতারে এই প্রতিপাদ্যকে সামনে রেখে কমিউনিটি পুলিশ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

তিনি আরো বলেন, বর্তমানে বাংলাদেশ অর্থনৈতিকভাবে একটি স্বয়ংসম্পূর্ণ দেশ। বিশ্বের একটি গোষ্ঠী বাংলাদেশের যুব সমাজকে ধ্বংস করতে চায়। মাদক আন্তর্জাতিক চক্রান্তের একটি ফল। যারা মাদক ব্যবসা করেন, তাদের বিরুদ্ধে পুলিশের পক্ষ থেকে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। এছাড়া সামাজের বিভিন্ন অপরাধ রোধ করতে পুলিশের পাশাপাশি সাধারণ জনগণকেও কাজ করে যেতে হবে।

সভায় আরো ছিলেন- প্রশাসনের অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিছ উদ্দিন, সমাজসেবক মোজাম্মেল হক ভুইয়া, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির, আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হক, পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম, পরিদর্শক (অপারেশন) শফিউল আজম, পরিদর্শক রাশেদ মোবারক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হারেজ, মহিলা ভাইস-চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলা, জেলা পরিষদের সদস্য কামরুল হাসান তুহিন, মিজানুর রহমান প্রমুখ।

(ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :