সাভারে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষ, আহত ৫

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০১৮, ২২:০২

ঢাকার সাভারে ফুটবল খেলা নিয়ে দুই দলের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে রেফারিসহ উভয়পক্ষের অন্তত পাঁচজন আহত হয়েছেন। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

শনিবার বিকালে সাভার অধরচন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ অনুর্ধ-১৭ এর ফাইনাল খেলা চলার সময়ে এই সংঘর্ষ বাঁধে।

পুলিশ ও খেলার আয়োজকরা জানান, পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী বিকালে সাভার পৌরসভা এবং আশুলিয়া ইউনিয়ন দলের মধ্যকার ফাইনাল খেলা শুরু হয়। খেলা শুরুর কিছুক্ষণ পর ফাউলকে কেন্দ্র করে পেনাল্টি থেকে ১-০ গোলে এগিয়ে থাকে সাভার পৌর দল। খেলার শেষাংশে হ্যান্ডবলের দাবি তুলে আশুলিয়া ইউনিয়ন দলের খেলোয়াড় ও সমর্থকরা উত্তেজিত হয়ে পড়লে মাঠে বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়। এ ঘটনায় উভয় দলের খেলোয়াড় ও সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে রেফারি আব্দুস সামাদসহ অন্তত পাঁচজন সামান্য আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে ও দুইজনকে আটক করে।

পরে আবার খেলা শুরু না হওয়ায় ১-০ গোলে সাভার পৌরসভা একাদশকে বিজয়ী ঘোষণা করা হয়।

ফুটবল খেলা নিয়ে দুইজনকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ওসি আব্দুল আউয়াল।

এ ব্যাপারে টুর্নামেন্ট কমিটির সভাপতি ও সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাসেল হাসান জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ অনুর্ধ-১৭ ফুটবল টুর্নামেন্টটি এতদিন অত্যন্ত সুষ্ঠুভাবেই চলে আসছিল। কিন্তু আজ ফাইনাল খেলায় অনাকাঙ্খিতভাবে দুই দলের খেলোয়াড় ও সমর্থকরা বিশৃঙ্খলায় জড়িয়ে পড়েন। যা কোনভাবেই কাম্য নয়। এ ঘটনায় বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ। আর পুনরায় খেলা মাঠে না চলায় সাভার পৌর দলকে ১-০ গোলে বিজয়ী ঘোষণা করা হয়।

(ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/আইআই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :