‘জনগণই নির্ধারণ করবে কে এমপি হবে’

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০১৮, ২২:০৪

নারায়নগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, জনগণই নির্ধারণ করবে কে এমপি হবে। তবে শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় রাখতে আমি নিজেকে বিসর্জন দিতে রাজি আছি। নির্বাচন যে কেউ করতে পারে, এটা তাদের গণতান্ত্রিক অধিকার। মসজিদের ইমাম, স্কুলের শিক্ষক যে কেউ এমপি হতে পারেন। এতে আমার কোন মাথা ব্যথা নেই।

শনিবার বিকালে বন্দর শাহী মসজিদ এলাকার ৯নং কলোনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ তলা ভবন নির্মাণ কাজের উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাতীয় পার্টির এই এমপি আরও বলেন, আমি বন্দরকে ভালোবাসি। আমার ভাইকে হারিয়েও বন্দরে আমি লাখ লাখ ভাই পেয়েছি, লাখ লাখ নাতি-নাতনি পেয়েছি। বন্দরবাসীর কাছে আমার দাবি, আমার যদি স্বাভাবিক মৃত্যু হয়- তাহলে আমাকে সাড়ে তিন হাত জায়গা দিয়েন। আমি এমপি হতে চাই নাই। আপনারাই আমাকে এমপি বানিয়েছেন। আমি জনগণের উন্নয়নের রাজনীতি ছাড়া অন্য কিছু বুঝি না। ইনশাহআল্লাহ আমি এমপি হই আর না হই আমি আমার ভবিষৎ প্রজন্মের জন্য কাজ করে যাব। আমার ভবিষ্যৎ প্রজন্ম যাতে বন্দরে বিশুদ্ধ পানি পান করতে পারে- সেই ব্যবস্থা করে দেব। আর সেই পানির পাম্প বসাতে যদি সিটি কর্পোরেশন নাও দেয়, আমরা কোন মসজিদের পাশে কিংবা স্কুলের পাশে স্থাপন করব।

তিনি বলেন, এই এলাকায় ৬’শ বছরের পুরনো একটি মসজিদ আছে। সেই মসজিদের নাম শাহী মসজিদ। মোঘল আমলের ঐতিহ্যবাহী মসজিদ এটা। এই মসজিদ সংস্কারের জন্য জেলা জাতীয় পার্টি নেতা জাহের আমার কাছে অনুদান চেয়েছে পাঁচ লাখ টাকা। জাহের যেমন কৃপন তিনি অনুদানও চেয়েছে তেমন। আরে আল্লাহর ঘরের জন্য দুই হাত ভরে চান। এই এলাকায় মসজিদ ও ডায়েবেটিকস হাসপাতালের জন্য আপনারা উন্নয়ন ফান্ড তৈরি করে আমার কাছে আসেন। আমি এমপি থাকি আর নাই থাকি- জনগণের উন্নয়নের স্বার্থে আত্মত্যাগ করতে আমি সদা প্রস্তুত। আমরা অপকর্ম করি না, আর করবও না। আমি শুধু ভবন নির্মাণ আর নির্বাচনে বিশ্বাসী নই। আমার লক্ষ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ায় আংশিক হলেও নিজেকে অধিষ্ঠিত করা।

বন্দর ৯নং কলোনি সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির আয়োজনে ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবুল জাহেরের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য দেন- নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর বিএনপির দপ্তর সম্পাদক হান্নান সরকার।

এতে বন্দর থানা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান আরিফের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন- বন্দর উপজেলা চেয়ারম্যান ও মহানগর বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান মুকুল, উপজেলা নির্বাহী অফিসার পিন্টু বেপারী, বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকতা একেএম শাহীন মন্ডল, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান, বন্দর উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান সানাউল্লাহ সানু, মহিলা ভাইস-চেয়ারম্যান ও মহানগর মহিলা দলের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট মাহমুদা আক্তার, বীরমুক্তিযোদ্ধা নাজিম মাস্টার, আব্দুল আজিজ, বাদশা মিয়া, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু, বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদ, ক্রীড়াবিষয়ক সম্পাদক মাঈনুদ্দিন মানু, যুবলীগ নেতা সামসুল হাসান, যুবলীগ নেতা মাহামুদুল হাসান স্বপন, ছানোয়ার হোসেন, নাজমুল, উজ্জ্বল দাস ও সাঈদ প্রমুখ।

(ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :