শাকিবের পর অসুস্থ রোদেলাও

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১২:১৯ | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১২:১৩

নতুন ছবি ‘শাহেনশাহ’ নিয়ে বোধহয় কিছুটা সমস্যায়ই পড়ে গেলেন পরিচালক শামীম আহমেদ রনি। ঢাকার গুলশানের একটি পাঁচ তারকা হোটেলে বর্ণাঢ্য মহরত অনুষ্ঠানের পর গত ১১ সেপ্টেম্বর থেকে এ ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু ছবির নায়ক শাকিব খান অসুস্থ থাকায় তা সম্ভব হয়নি।

মহরত অনুষ্ঠানের সময়ই বেশ অসুস্থ ছিলেন শাকিব। যার কারণে সেদিন মহরত অনুষ্ঠান শেষ করে দ্রুত তিনি বাসায় চলে যান। পরে শাকিবের শারীরিক অবস্থা আরও খারাপ হয়। তবে বেড রেস্টের পর বর্তমানে তিনি প্রায় সুস্থ। শুটিংয়ে অংশ নেয়ার জন্য মোটামুটি ফিট।

কিন্তু নায়ক শাকিবের সমস্যা না কাটতেই অসুস্থ হয়ে পড়েছেন ছবির নায়িকা রোদেলা জান্নাত। এশিয়ান টিভির সংবাদ পাঠিকা থেকে নায়িকা বনে যাওয়া ইন্ডাস্ট্রির এ নতুন সদস্য চার দিন ধরে জ্বরে ভুগছেন। ক্যারিয়ারের প্রথম ছবিতেই এমন ঘটনাকে একটা ধাক্কা হিসেবেই মনে করছেন রোদেলা।

তবে এ বিষয়ে একেবারেই বিচলিত নন নায়িকা। বরং এটাকে তিনি নিজেকে আরও ভালোভাবে তৈরি করার সুযোগ হিসেবেই মনে করছেন। নায়িকা বলেন, ‘যত সময় পাব, ততই নিজেকে আরও ভালোভাবে প্রস্তুত করার সুযোগ পাব। এটা অবশ্যই শুভ লক্ষণ ছাড়া আর কিছুই না’।

এদিকে, প্রথম দফায় নির্ধারিত তারিখে শুটিং শুরু না হওয়ায় আগামী ১৯ সেপ্টেম্বর নতুন তারিখ ঠিক করেছেন পরিচালক শামীম আহমেদ রনি। তবে নতুন এ তারিখে শুটিং শুরু নিয়েও রয়েছে শঙ্কা। সবকিছুই নির্ভর করছে নতুন জুটি শাকিব ও রোদেলার শারীরিক অবস্থার উপরে।

‘শাহেনশাহ’-তে শাকিবের মূল নায়িকা হিসেবে থাকবেন নুসরাত ফারিয়া। যিনি কলকাতার একাধিক ছবিতে কাজ করেছেন। তার দিক থেকে এখনও পর্যন্ত কোনো সমস্যার কথা শোনা যায়নি। শাকিব-নুসরাত জুটির এটি প্রথম ছবি। রোদেলা জান্নাত সেখানে থাকবেন সাইড নায়িকা হিসেবে।

নতুন অভিনয়ে আসা এ নায়িকা বছরখানেক আগে ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ ও এমবিএ শেষ করেছেন। এখন মালয়েশিয়ার লিমককউইং ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে বিজনেস আইটি বিষয়ে গবেষণা করছেন। পড়াশোনায় পারদর্শী রোদেলা এবার অভিনয়ে কতটা ঝলক দেখান সেটাই দেখার।

ঢাকাটাইমস/১৬ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :