ফরিদপুর রাজেন্দ্র কলেজের শতবর্ষ পূর্তি অনুষ্ঠান ২০ অক্টোবর

ফরিদপুর, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১৪:১০ | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১৪:০১

‘এসো স্মৃতি অঙ্গনে, মিলি প্রীতির বন্ধনে’ প্রতিপাদ্য নিয়ে দক্ষিণবঙ্গের অন্যতম বিদ্যাপীঠ ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের শতবর্ষ পূর্তি অনুষ্ঠান করতে যাচ্ছে। আগামী ২০ অক্টোবর কলেজের শহর শাখার ক্যাম্পাসে অনুষ্টিত হবে এ অনুষ্ঠান।

এ উপলক্ষে রবিবার দুপুরে ফরিদপুর প্রেসক্লাবে অনুষ্ঠানের আয়োজনের প্রস্তুতি বিষয়ে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভা করে আয়োজক কমিটি।

প্রেসক্লাবের সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেলের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, কলেজ অধ্যক্ষ ও শতবর্ষ উদযাপন কমিটির আহ্বায়ক অধ্যাপক মোশার্রফ আলী, প্রচার উপ-কমিটির আহ্বায়ক আশরাফুল আজম, কলেজের সাবেক ছাত্রনেতা মিজানুল ইসলাম মিজু, অ্যাডভোকেট অনিমেষ রায়, সোহলে রেজা বিপ্লব, সাংবাদিক রাজিব খান, কলেজের বর্তমান ভিপি মিথুন কর্মকার, জেলা ছাত্রলীগ সভাপতি নিশান মাহমুদ শামিম প্রমুখ।

আয়োজকরা জানান, রাজেন্দ্র কলেজের শতবর্ষ পূর্তি উপলক্ষে ২০ অক্টোবর দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠান থাকবে। এতে অংশ নিতে কলেজের বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের অনলাইনে এবং সরাসরি কলেজে রেজিস্ট্রেশন শুরু হয়েছে। আগামী ১০ অক্টোবর পর্যন্ত চলবে রেজিস্ট্রেশন। www.rajendro.aamarpay.com. এ অনলাইনের রেজিস্ট্রেশন করা যাবে।

এছাড়াও ০৬৩১ ৬৩০২৮, ০১৭৩২৭৪০২৪৯ ও ০১৭৩৬৫৮৭৯১২ নম্বরেও যোগাযোগ করা যাবে।

(ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :