শিল্পী সমিতিতে বড় পদ চান পরীমনি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪১

২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয়েছিল হালের জনপ্রিয় নায়িকা পরীমনির। খুব বেশিদিনের ক্যারিয়ার নয়। সর্বসাকূল্যে সাড়ে তিন বছর। এই অল্প সময়ের মধ্যেই প্রথমসারির নায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি। প্রযোজনা প্রতিষ্ঠান খুলে আত্মপ্রকাশ করেছেন প্রযোজক হিসেবেও।

অভিনয় ও প্রযোজনার বাইরে বিভিন্ন দাতব্য ও সামাজিক কাজেও অংশগ্রহণ করতে দেখা গেছে তাকে। ইন্ডাস্ট্রি এবং ইন্ডাস্ট্রির বাইরের অস্বচ্ছলদের দিয়েছেন আর্থিক সহায়তা। এমনকী, গত দুই বছর কোরবানির ঈদে এফডিসিতে গরু কোরবানি করে তা সকলের মধ্যে বিলিও করেছেন নায়িকা।

সেই সহযোগিতার হাতকে যেন আরও প্রসারিত করতে পারেন, সে জন্য চলচ্চিত্র শিল্পী সমিতিতে বড় পদে বসার আগ্রহ প্রকাশ করেছেন পরীমনি। অর্থাৎ, আগামী বছরের শিল্পী সমিতির নির্বাচনে অংশগ্রহণ করবেন তিনি। সম্প্রতি গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন ঢালিউডের মিষ্টি চেহারার এ নায়িকা।

পরীমনি কথায়, ‘বেশ কিছুদিন ধরে অনেকেই আমাকে এ পরামর্শ দিয়েছেন। প্রথমে পাত্তা দেইনি। পরে ভাবলাম, বিষয়টা মন্দ না। আমি সব সময় শিল্পীদের জন্য কাজ করতে চেয়েছি। সেটা প্রত্যক্ষ ভাবে হোক বা পরোক্ষ। তাছাড়া সমিতিটা যেহেতু শিল্পীদের, তাই নির্বাচন করা যেতেই পারে। এখানে তো সব আমরা আমরাই।’

নায়িকা আরও বলেন, ‘যারা আমাকে উৎসাহ দিচ্ছেন তারা প্রত্যেকেই বড় পদে লড়াইয়ের পরামর্শ দিয়েছেন। তবে কোন পদে নির্বাচন করব সেটা এখনই বলতে চাচ্ছি না। মাঠে যেহেতু নামব, বড় পদের জন্যই নামব।’ নির্বাচনের বিষয়টা কোনো স্ট্যান্টবাজি নয় বলেও জানান তিনি।

এদিকে, ক্যারিয়ারের শুরু থেকে মহাব্যস্ত নায়িকা পরীমনি চলতি বছরে একেবারেই আড়ালে। নতুন কোনো ছবিতে কাজ করছেন না তিনি। তাকে নিয়ে নেই তেমন আলোচনাও। গুঞ্জন রয়েছে, মনের মতো গল্প এবং ভালো পরিচালক না পাওয়ায় নিজেই কাজ থেকে দূরে সরিয়ে রয়েছেন নায়িকা।

ঢাকাটাইমস/১৬ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত