ইসলামী ব্যাংক ও বেস্ট ইলেক্ট্রনিক্সে চুক্তি সই

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৪৯

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও বেস্ট ইলেক্ট্রনিক্সের মধ্যে গ্রাহকদের মাসিক কিস্তিতে পণ্য কেনার (ইএমআই) সুবিধা দিতে সম্প্রতি ইসলামী ব্যাংক টাওয়ারে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম এবং এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা এর উপস্থিতিতে ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া এবং বেস্ট ইলেক্ট্রনিক্স এর ব্যবস্থাপনা পরিচালক মো. আসাদুজ্জামান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তির আওতায় ইসলামী ব্যাংকের খিদমাহ (ক্রেডিট) কার্ড গ্রাহকরা বেস্ট ইলেক্ট্রনিক্স এর যেকোনো আউটলেট থেকে ইলেক্ট্রনিক্স পণ্য ক্রয়ে ৩,৬,৯ অথবা ১২ মাসের কিস্তিতে মূল্য পরিশোধের সুযোগ পাচ্ছেন।

অনুষ্ঠানে ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও হাসনে আলম, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. আব্দুল জব্বার ও মো. মোস্তাফিজুর রহমান সিদ্দিকী, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবু নাসের মো. নাজমুল বারী, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এম. জুবায়ের আজম হেলালীসহ উভয় প্রতিষ্ঠানের নির্বাহী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত