ভৈরবে শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা সঞ্চিতা

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ২১:৪৮

কিশোরগঞ্জের ভৈরব পৌর শহরের কালীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সঞ্চিতা রানী নাহা ভৈরব থেকে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা ২০১৮ নির্বাচিত হয়েছেন। ভৈরব উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের দুটি ক্যাটাগরিতে শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষিকা নির্বাচিত করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কাজী ফয়সালের সভাপতিত্বে এবং শ্রেষ্ঠ শিক্ষক বাছাই কমিটির কর্মকর্তারা বিভিন্ন দিক যাচাই-বাছাই করে মহিলা ক্যাটাগরিতে সঞ্চিতা রানী নাহাকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা হিসেবে নির্বাচিত করেন।

সঞ্চিতা রানী নাহা ভৈরব পৌর শহরের কালীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হিসেবে কর্মরত আছেন। তিনি ২০০৫ সালে প্রধান শিক্ষিকা হিসেবে নেত্রকোণা জেলার আটপাড়া উপজেলায় যোগদান করেন।

তার স্বামী সজল কুমার দেব ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক। সেই সুবাদে স্বামীর কর্মস্থল ভৈরবে বদলি হয়ে এসে একাধিক স্কুলে অত্যন্ত সুনাম ও সততার সাথে বিদ্যালয়ের কার্যক্রম পরিচালনা করে আসছেন। এ পর্যন্ত যেসব স্কুলে তিনি দায়িত্ব পালন করেছেন শিক্ষার মান উন্নয়নে নিরলস প্রচেষ্টা চালিয়েছেন।

পিছিয়ে পড়া কালীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়টিকেও বিভিন্ন উন্নয়নমূলক ও সৃজনশীল কাজের মাধ্যমে ইতিমধ্যে সুনাম কুড়িয়েছেন।

এছাড়া তিনি কিশোরগঞ্জ জেলা পর্যায়ের একজন সঙ্গীত প্রশিক্ষক হিসেবেও দক্ষতার পরিচয় দিয়ে যাচ্ছেন। তিনি বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির ভৈরব পৌর শাখার সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করে আসছেন। তিনি সবার দোয়া ও সহযোগিতা কামনা করছেন।

(ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :