নিকের জন্মদিনে প্রিয়াংকার চুমো উপহার

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১২:০৭ | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৫২
নিক জোনাস ও প্রিয়াংকার চুম্বনের সেই দৃশ্য

বিয়ে ঠিক হওয়ার পর হবু বরের প্রথম জন্মদিন বলে কথা। প্রিয়াংকা চোপড়া যে এ দিনটিকে বিশেষভাবে উদযাপন করতে বিশেষভাবে তৎপর হবেন, তাতে কোনও সন্দেহ ছিল না।

তাইতো জন্মদিন পালনের সময় নিক জোনাসকে প্রকাশ্যে চুম্বন করে জন্মদিনের সেরা উপহারটা দিয়ে দিলেন নায়িকা। রবিবার ছিল বলিউড তারকা প্রিয়াংকা চোপড়ার বিদেশি প্রেমিক মার্কিন পপ গায়ক নিক জোনাসের ২৬তম জন্মদিন।

এ উপলক্ষে ক্যালিফর্নিয়ার এঞ্জেল স্টেডিয়ামে হয় বার্থডে সেলিব্রেশন। যেখানে প্রিয়াংকা ছাড়াও নিকের অন্যান্য বন্ধুবান্ধবরা উপস্থিত ছিলেন। সেখানেই প্রথমবার সবার সামনে পরস্পর আলিঙ্গন ও চুম্বন করেন নিক-প্রিয়াংকা। এই দৃশ্য দেখে আনন্দে চিৎকার করে উঠে গোটা স্টেডিয়াম।

বিশেষ এ মুহূর্ত ভক্তদের সঙ্গে ভাগ করে নিতে চুম্বনের সেই ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন দেশি গার্ল প্রিয়াংকা। তবে শুধু এটিই নয়, পরে আরও একটি ভিডিও শেয়ার করেন নায়িকা। সেই ভিডিওতে লাভবার্ড জুটি নিক-প্রিয়াংকাকে একে অপরকে কেক খাইয়ে দিতে দেখা গেছে।

রবিবার ২৬ বছরে পা দেয়া নিক জোনাস তার ৩৬ বছর বয়সী হবু স্ত্রী প্রিয়াংকার থেকে ১০ বছরের ছোট। তাতে কী? তাদের প্রেমের ক্ষেত্রে বয়স কোনো বাধা হতে পারেনি।   

গত আগস্টে মুম্বাইয়ে রোকা অনুষ্ঠানের মাধ্যমে নিক জোনাসের সঙ্গে অনেকটা গোপনে প্রিয়াংকা চোপড়ার বাগদান সম্পন্ন হয়। পরে অবশ্য সেই অনুষ্ঠানের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিজেদের প্রেম কাহিনি প্রকাশ করেন নিক-প্রিয়াংকা। এখন অপেক্ষা বিয়ের।

ঢাকাটাইমস/১৭ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত