শাকিবের বাড়িতে অ্যাকশন মুডে বাপ্পী

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১৫:২০

মাসখানেক হল দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবির কাজ শেষ করেছেন হালের জনপ্রিয় নায়ক বাপ্পী চৌধুরী। যেটিতে তার নায়িকা অপু বিশ্বাস। মাঝে কিছুদিনের বিরতি দিয়ে সম্প্রতি নতুন ছবির কাজ শুরু করে দিয়েছেন বাপ্পী। ছবির নাম ‘পাগলামী’।

এই ছবিটি পরিচালনা করছেন কমল সরকার। প্রযোজনায় রয়েছে হিমেল ইন্টারন্যাশনাল ফিল্মস। যেখানে বাপ্পীর বিপরীতে অভিনয় করবেন কলকাতার নায়িকা শ্রাবণী রায়। এই প্রথম কোনো কলকাতার অভিনেত্রীর বিপরীতে অভিনয় করতে চলেছেন তিনি।

শনিবার থেকে গাজীপুরের পুবাইলে ‘পাগলামী’র শুটিংয়ে অংশ নিয়েছেন বাপ্পী। শুটিং হচ্ছে দেশের সবচেয়ে বড় সুপারস্টার শাকিব খানের শুটিং বাড়ি ‘জান্নাত’-এ। এখানে টানা এক সপ্তাহ চলবে শুটিং। তবে বাপ্পীর ভারতীয় নায়িকা এখনও বাংলাদেশে আসেননি। তাই আপাতত নিজের অংশের শুটিং করছেন বাপ্পী।

কিন্তু কবে আসবেন বাপ্পীর নায়িকা? নির্মাতা কমল সরকার জানালেন, ‘বিদেশি শিল্পী নিয়ে কাজ করতে গেলে সরকারি কিছু নিয়ম মানতে হয়। তথ্য মন্ত্রণালয়ে কাগজ জমা দেয়া হয়েছে। সরকারের অনুমতি পেলেই শ্রাবণী রায় ভিসার জন্য আবেদন করবেন। আশা করি, সরকারি নিয়ম মেনে চলতি মাসেই বাকি কাজ করতে পারব।’

নায়িকার অনুপস্থিতিতে পুবাইলে আপাতত অ্যাকশন দৃশ্যের শুটিং করছেন বাপ্পী। ছবি সম্পর্কে নায়ক বললেন, ‘ একেবারেই আলাদা গল্পের ছবি এটি। আশা করি, দর্শকদের ভালো লাগবে। এখন পর্যন্ত যতটুকু শুটিং করেছি তাতে আমি সন্তুষ্ট। গল্প ও মেকিংয়ে নতুনত্ব আছে। এই ছবিতে এক নতুন বাপ্পীকে পাবেন দর্শক।’

ঢাকাটাইমস/১৭ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত