নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল সভাপতি রনি গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৫৪

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিকে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। তার কাছ থেকে বিদেশি একটি অস্ত্র ও তিন রাউন্ড গুলি উদ্ধারের দাবি করেছে পুলিশ।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের বলেন, সোমবার ভোরে মশিউর রহমান রনিকে ফতুল্লা থানাধীন দাপা এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

এর আগে নানা নাটকীয়তা চলে মশিউর রহমান রনির নিখোঁজ হওয়া নিয়ে।

রনির পরিবাবার দাবি করেছিল তাকে সাদা পোশাকে পুলিশ গাড়িতে তুলে নিয়ে গেছে। তবে আইনশৃঙ্খলা বাহিনী তাকে তুলে নিয়ে যাওয়ার বিষয়টি অস্বীকার করে আসছিল।

অবশেষে ফতুল্লা মডেল থানা পুলিশ সোমবার ভোরে তাকে দাপা এলাকা থেকে গ্রেপ্তার করার কথা জানালো।

রনির পরিবার গত শনিবার রাত থেকেই দাবি করে আসছিল, শনিবার দিবাগত রাতে ডিবি পুলিশ পরিচয়ে রাজধানী বাড্ডা এলাকা থেকে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিকে তুলে নিয়ে যাওয়া হয়। ১৬ সেপ্টেম্বর বিকালে রনির সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করে রনির স্বজনরা। রনির বাবা ও মা বর্তমানে চিকিৎসা নিতে বিদেশে অবস্থান করছেন।

সম্প্রতি নারায়ণগঞ্জের সাংসদ একেএম শামীম ওসমানের এক বক্তব্যের প্রতিক্রিয়ায় মশিউর রহমান রনি তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। এটি মিডিয়াতে প্রকাশিত হলে রনিকে নিয়ে বেশ আলোচনা সমালোচনা হয়।

(ঢাকাটাইমস/১৭সেপ্টেম্বর/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :