বাহরাইনের জালে বাংলাদেশের মেয়েদের দশ গোল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৪১ | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৩৫

২০১৯ সালের এএফসি অনূর্ধ্ব-১৬ উইমেন্স চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বের ম্যাচে সোমবার বাইরাইনকে ১০-০ গোলে হারিয়েছে বাংলাদেশ। টুর্নামেন্টে বাংলাদেশ আজ নিজেদের প্রথম ম্যাচ খেলতে নেমেছিল। শুরুর ম্যাচে প্রতাপ ছড়েয় জয় তুলে নিল বাংলাদেশের মেয়েরা।

আগামী ১৯ সেপ্টেম্বর লেবাননের মুখোমুখি হবে বাংলাদেশ। এরপর ২১ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাত ও ২৩ সেপ্টেম্বর ভিয়েতনামের মুখোমুখি হবে বাংলাদেশ। বাছাইপর্বে ‘এফ’ গ্রুপে লড়াই করছে বাংলাদেশ, লেবানন, ভিয়েতমান, বাহরাইন ও সংযুক্ত আরব আমিরাত।

সোমবার রাজধানীর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে প্রথমার্ধে পাঁচটি গোল করে বাংলাদেশ। দ্বিতীয়ার্ধে স্বাগতিকরা আরো পাঁচটি গোল করে স্বাগতিকরা। দশটি গোলের মধ্যে অনুচিং মোগিনি ২টি, শামসুন্নাহার জুনিয়র ২টি, মারিয়া মান্দা ২টি, আনেই মোগিনি ১টি, সাজেদা ১টি, শামসুন্নাহার সিনিয়র ১টি ও তহুরা খাতুন ১টি করে গোল করেন।

আজ দিনের প্রথম ম্যাচে সংযুক্ত আরব আমিরাতকে ৬-৩ গোলে হারিয়েছে লেবানন। গত শনিবার টুর্নামেন্টের শুরুর দিন সংযুক্ত আরব আমিরাতকে ৪-০ গোলে হারায় ভিয়েতনাম। আর বাহরাইনকে ৮-০ গোলে হারায় লেবানন।

ম্যাচের ভিডিও হাইলাইটস:

ভিডিওটি সংগৃহীত

(ঢাকাটাইমস/১৭ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :