ভোলায় বাণিজ্যমন্ত্রী

উন্নয়ন ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০১৮, ০৯:১১

দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে রাষ্ট্রক্ষমতায় আনতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

মন্ত্রী বলেন, ‘বিগত সময়ে কেউ ভোলার নদী ভাঙন রোধ করেনি। প্রধানমন্ত্রী নদীভাঙন রোধে তিন হাজার কোটি টাকার বরাদ্দ দিয়েছেন। দেশের গ্রামগুলো শহরের পরিণত হয়েছে, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হচ্ছে।’ উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার আহ্বান জানান তিনি।

সোমবার রাতে ভোলায় উন্নয়ন কনসার্ট উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, ‘শেখ হাসিনা শুধু বাংলাদেশের নেতা নন, আন্তর্জাতিক বিশ্বে তিনি একজন মহান নেতা। তার নেতৃত্বে বাংলাদেশ স্বল্প উন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে রুপান্তিত হয়েছে। আজ বাংলাদেশ ডিজিটাল বাংলাদেশে রুপান্তিত হয়েছে। ২০৪১ সালে বাংলাদেশ উন্নত সমৃদ্ধ দেশ হবে।’

বিএনপি আমলের কথা তুলে ধরে বাণিজ্যমন্ত্রী বলেন, ‘২০০১ সালে বিএনপি ক্ষমতায় এসে হত্যা ও লুটপাট করেছে, অনেক অপকর্ম করেছে, আওয়ামী লীগের এমন কোনো নেতা নেই যে বিএনপি অত্যাচার থেকে রক্ষা পেয়েছে। সেই স্মৃতি এখনও মানুষের মনে আছে।’

‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ শিরোনামে অনুষ্ঠিত উন্নয়ন কনসার্টে আরও বক্তব্য দেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুর। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বাস্তবে দেশে মঙ্গার কোনো অস্তিত্ব নেই। সেটি এখন জাদুঘরে। আজকে বাংলাদেশের দিগন্তজুড়ে সবুজের ধান ক্ষেত শিল্প প্রতিষ্ঠান। দেশের প্রতিটি গ্রামে গ্রামান্তরে উন্নয়নের ছোঁয়া লেগেছে।’ পরে জেলা প্রশাসনের পক্ষ থেকে দুই মন্ত্রীকে শুভেচ্ছা জানানো হয়।

এর আগে বিকালে জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে শিল্পী রেশমি মির্জা, অনুরাধা মুক্তি, হৃদয় খান, ব্যান্ড দল ফিডব্যাক ও মমতাজ সংগীত পরিবেশন করেন।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক, পুলিশ সুপার মোকতার হোসেন, পৌর মেয়র মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ প্রশাসন কর্মকর্তা ও ভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

নেতাকর্মীদের মুক্তির দাবিতে রাজধানীতে রিজভীর নেতৃত্বে মিছিল

মন্দিরে আগুন ও দুই শ্রমিক পিটিয়ে হত্যায় বিএনপির উদ্বেগ, তদন্ত কমিটি গঠন

প্রধানমন্ত্রীর ইচ্ছায় এদেশে আইনের প্রয়োগ হয়: রিজভী

দেশি-বিদেশি চক্র নির্বাচিত সরকারকে হটানোর চক্রান্ত করছে: ওবায়দুল কাদের

প্রতিমা পোড়ানোর মিথ্যা অভিযোগে হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তি দিতে হবে: ছাত্রশিবির সভাপতি

আল্লামা ইকবালের ৮৫তম মৃত্যুবার্ষিকীতে মুসলিম লীগের আলোচনা সভা

সীমান্তে বাংলাদেশি হত্যার প্রতিবাদ জানাল রাষ্ট্র সংস্কার আন্দোলন

ভারতীয় পণ্য বর্জন চলবে: ফারুক

যুবদলের নতুন কমিটির দাবিতে সাবেক নেতাদের  মিছিল 

খুলনায় গির্জায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে বিএনপি নেতা বকুলের সহায়তা

এই বিভাগের সব খবর

শিরোনাম :